• NEWS PORTAL

  • রবিবার, ০৫ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

আরও দুই সন্তানের খবর ফাঁস! এবার মা কে?

গোপন প্রেমিকার গর্ভে যমজ সন্তান, মাস্ক এখন ৯ সন্তানের পিতা!

প্রকাশিত: ১৮:০৯, ৭ জুলাই ২০২২

ফন্ট সাইজ
গোপন প্রেমিকার গর্ভে যমজ সন্তান, মাস্ক এখন ৯ সন্তানের পিতা!

ইলন মাস্ক যমজ সন্তানের বাবা হয়েছেন। খবরটি পুরোনো হলেও জানা গেল নতুন করে। তার যমজ সন্তানের মা কে, তাও জানা গেল। জানা গেছে, ৩৬ বছর বয়সী শিভন জিলিস এলন মাস্কের নিউরালিংকের শীর্ষ আধিকারিক। ২০২১ সালের নভেম্বরে জন্ম নেওয়ার এলন মাস্কের যমজ সন্তানের মা জিলিস। একটি রিপোর্টে দাবি করা হয়েছে বর্তমানে মাস্কের নয়টি সন্তান। 

২০২১ সালের নভেম্বরে এলন মাস্কের ব্রেন-চিপ স্টার্টআপ নিউরালিংকের এক শীর্ষ আধিকারিক শিভন জিলিস যমজ সন্তানের জন্ম দেন। জানা গেছে, এই যমজ সন্তানের বাবার নাম এলন মাস্ক। এলন এবং জিলিস এপ্রিল মাসে এই যমজ সন্তানের নাম পরিবর্তনের জন্য একটি পিটিশন দায়ের করেন। এরপেই ছড়িয়ে পরে যমজ সন্তানের খবর।

শিভন জিলিস নিউরালিংকের অপারেশনস এবং বিশেষ প্রকল্পের ডিরেক্টর। এই সংস্থার সহ-প্রতিষ্ঠাতা এবং চেয়ারম্যান এলন মাস্ক। জিলিস ২০১৭ সাল থেকে থেকে কোম্পানিতে কাজ করছেন। সেই সময় টেসলায় কৃত্রিম বুদ্ধিমত্তার একটি প্রকল্পের ডিরেক্টর হিসেবেও মনোনীত হন তিনি। সেখানে তিনি ২০১৯ সাল পর্যন্ত কাজ করেন। ইয়েল বিশ্ববিদ্যালয়ে অর্থনীতি এবং দর্শন নিয়ে পড়াশুনা করেছেন জিলিস।

বর্তমানে এলন মাস্কের মোট সন্তানের সংখ্যা নয়। কানাডিয়ান গায়ক গ্রিমসের সঙ্গে দুটি সন্তান এবং প্রাক্তন স্ত্রী কানাডিয়ান লেখক জাস্টিন উইলসনের সঙ্গে পাঁচটি সন্তান রয়েছে মাস্কের। মাস্ক এবং গ্রাইম নিজেদের সম্পর্ক থেকে সম্পূর্ণ ভাবে বিচ্ছিন্ন হননি। গত ডিসেম্বরে সারোগেট পদ্ধতিতে তাদের দ্বিতীয় সন্তানের জন্ম হয়। এলন মাস্ক এবং গ্রিমসের সারোগেসির মাধ্যমে তাদের দ্বিতীয় সন্তান হওয়ার কয়েক সপ্তাহ আগে জিলিসের সঙ্গে মাস্কের যমজ সন্তানের জন্ম হয়।
সুত্র: জি২৪ ঘন্টা

বিভি/এসআই

মন্তব্য করুন: