• NEWS PORTAL

  • শুক্রবার, ১৭ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

বিএসএফ ক্যাম্পে মহিলা কনস্টেবলকে ধর্ষণ? অভিযুক্ত সাসপেন্ড 

প্রকাশিত: ০০:৫১, ২২ ফেব্রুয়ারি ২০২৩

ফন্ট সাইজ
বিএসএফ ক্যাম্পে মহিলা কনস্টেবলকে ধর্ষণ? অভিযুক্ত সাসপেন্ড 

ছবি: জি২৪ঘন্টা

সহকর্মীকে ধর্ষণের দায়ে এক বিএসএফ জওয়ানকে সাসপেন্ড করা হয়েছে।  নির্যাতিতাকে প্রথমে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে কলকাতার এসএসকেএম হাসপাতালে মেডিক্যাল টেস্ট করা হয় তাঁর। 

ভারতীয় গণমাধ্যম জি২৪ঘন্টার খবরে বলা হয়েছে, বিএসএফ বলছে, নদিয়ার কৃষ্ণগঞ্জের টুকরি ক্যাম্পে কর্মরত ছিলেন এই মহিলা কনস্টেবল। অভিযোগ, ১৮ ফ্রেরুয়ারি ক্যাম্পেই নাকি তাঁকে ধর্ষণ করেন ইন্সপেক্টর পদমর্যাদার এক আধিকারিক! এরপর ঘটনাটি উর্ধ্বতন কর্তৃপক্ষকে জানান নির্যাতিতা।

পুলিশ বলছে, নির্যাতিতাকে প্রথমে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে কলকাতার এসএসকেএম হাসপাতালে মেডিক্যাল টেস্ট করা হয় তাঁর। শুধু তাই নয়, চিকিৎসকের পরামর্শে ভবানীপুর থানায় লিখিত এফআইআর করেন নির্যাতিতার পরিবারের লোকেরা। সেই এফআইআর -টি নদিয়ার কৃষ্ণগঞ্জ থানায় পাঠানোর প্রক্রিয়া চলছে। এদিকে উত্তর ২৪ পরগনার বিস্তীর্ণ এলাকাও বাংলাদেশ সীমান্ত লাগোয়া। বেআইনিভাবে সীমান্ত পার করেন অনেকেই। সঙ্গে চোরাচালান। গত বছরের মাঝামাঝি বাগদা থানা এলাকায় সন্তান-সহ এক মহিলাকে হাতেনাতে ধরে ফেলেছিলেন কর্তব্যরত বিএসএফ জওয়ানরা। তারপর? অভিযোগ, ক্যাম্প লাগোয়া নির্জন জায়গায় নিয়ে গিয়ে বিএসএফ জওয়ান ও আধিকারিকরাই ওই মহিলাকে ধর্ষণ করেছিলেন।

বিভি/ এসআই

মন্তব্য করুন:

Drama Branding Details R2
Drama Branding Details R2