• NEWS PORTAL

  • বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২ | ১৬ আষাঢ় ১৪২৯

ছেলেদের যে স্বভাবগুলো দেখলে মেয়েরা প্রেমে পড়তে বাধ্য

প্রকাশিত: ০১:১৬, ১৭ জুন ২০২২

ফন্ট সাইজ
ছেলেদের যে স্বভাবগুলো দেখলে মেয়েরা প্রেমে পড়তে বাধ্য

নারী-পুরুষ বিপরীত ধর্মীয় বৈশিষ্ট্য নিয়ে বেড়ে ওঠে। তবে নারীদের মন বোঝা কঠিন বলে আমাদের সমাজে প্রচলিত আছে। ব্যাপারটা যে ভুল এটাও না। আসলেই মেয়েরা প্রেমের জন্য সঙ্গী বাছাইয়ে বেশ মনোযোগী।

কখনো কখনো এক নারীর মন জয়ের চেষ্টায় ব্যর্থ হন শত পুরুষও। তবে এই কঠিন কাজটিকে আপনি চাইলে সহজ করে নিতে পারেন। ভাবছেন কীভাবে? আসলে কিছু স্বভাব রয়েছে, যেগুলো কোনো পুরুষের মধ্যে দেখতে পেলে মেয়েরা সহজেই প্রেমে পড়ে যান।

আপনি হয়তো আপনার প্রিয়জনের মন জয় করার চেষ্টা করছেন, সে কী পছন্দ করবে এবং কী করবে না তা বুঝতে পারছেন না। তাহলে আপনার জানতে হবে কিছু সহজ সমাধান। আপনার কোন আচরণগুলো মেয়েরা খেয়াল করে এবং এর প্রভাব কী হতে পারে চলুন তা জেনে নেয়া যাক-

প্রথমত পুরুষের ব্যক্তিত্ব:  অবশ্যই একজন আত্মবিশ্বাসী পুরুষের চেহারায় আলাদা দৃপ্তি থাকে। আপনার চোখে-মুখে সেই দৃপ্তি প্রকাশ পেলে তা আপনাকে সহজেই অন্যের কাছে আকর্ষণীয় করে তুলবে। আপনি যদি চোখে চোখ রেখে কথা বলতে পারেন, আপনার দৃষ্টি যদি স্বচ্ছ এবং প্রাণোচ্ছল হয়, তবে তা মেয়েরা সহজেই বুঝতে পারবে। আই কন্ট্যাক্ট দুজন মানুষের মধ্যে সম্পর্ক আরও সুন্দর করতে পারে। এছাড়া আপনি যদি সৎ ও দায়িত্বশীল হন, তবে মেয়েরা আপনার ব্যক্তিত্বের প্রেমে পড়বে। কিন্তু মিথ্যা বলার অভ্যাস থাকলে আপনাকে এড়িয়ে চলবে।

হাল আমলের ফ্যাশন সেন্স: ফ্যাশন সেন্স বা পোশাকের স্টাইল নারী-পুরুষ সবার ক্ষেত্রেই সমান গুরুত্বপূর্ণ। মেয়েরা এই বিষয়ে সব সময়েই খেয়াল করে। কোনো পুরুষ ফর্ম্যাল আউটফিট পরলে তা তার ক্ষমতার দিকটি প্রকাশ করে। আবার কোনো পুরুষ ক্যাজুয়াল আউটফিট পরলে তার চরিত্রের মজার দিকগুলো প্রকাশ পায়। তাই পুরুষের ড্রেসিং স্টাইলের দিকে খেয়াল রাখা জরুরি। কারণ এটি মেয়েদের কাছে তার সম্পর্কে বার্তা পৌঁছে দেয়।

কাঠখোট্টা নয়, হালকা রসবোধ:  পুরুষ মানেই সব সময় গম্ভীর হয়ে থাকবে, এই ধারণা থেকে বের হয়ে আসুন। মেয়েরা মিশুক, প্রাণোচ্ছ্বল পুরুষকে বেশি পছন্দ করে। এদিকে আপনি যদি গম্ভীর হয়ে বসে থাকেন, তবে আপনার কাছে আর কে ঘেঁষবে! আপনার বুদ্ধিদীপ্ত রসবোধ তাকে সহজেই আকৃষ্ট করবে। আপনার মজার সব কথা শুনে মানুষ যদি নির্মল আনন্দ পায়, তবে খেয়াল করে দেখুন, আপনার দিকে কেউ একজন মুগ্ধ চোখে তাকিয়ে আছে!

সমস্ত নারীর প্রতি দৃষ্টিভঙ্গি: নারীর প্রতি আপনার দৃষ্টিভঙ্গি কী, সেটি খেয়াল করে দেখে মেয়েরা। আপনি যদি নারীর প্রতি গতানুগতিক ধারণা পোষণ করে থাকেন তাহলে খুব সহজেই বুঝতে পারবে এবং আপনাকে এড়িয়ে চলবে। আপনি যদি নারীকে সম্মান জানান, তাদের কাজ ও ত্যাগের কথা স্বীকার করেন তবে এই স্বভাব আপনাকে আকর্ষণীয় করে তুলবে।

এভাবেই নিজের গুণাগুণগুলো বিচার করুন। তবেই বুঝতে পারবেন আপনার প্রতি নারীরা কতটা আকৃষ্ট হবে।

বিভি/এজেড

মন্তব্য করুন: