• NEWS PORTAL

  • বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

ঢাকায় স্বর্ণের আইসক্রিম!

প্রকাশিত: ০৮:৪৯, ২১ জুলাই ২০২২

ফন্ট সাইজ
ঢাকায় স্বর্ণের আইসক্রিম!

একটি বিশেষ আইসক্রিম প্যাকেজ এনেছে রাজধানী বনানীর পাঁচ তারকা হোটেল সারিনা। এই প্যাকেজ থাকছে স্বর্ণের আইসক্রিম। খাবার যোগ্য ২৪ ক্যারেটের স্বর্ণের আইসক্রিমটি হোটেলটির ১৯তম বর্ষপূর্তিতে বিশেষ আয়োজন।

বিশেষ এই আইসক্রিমটি তৈরির পর দাম উল্লেখ করে ঘোষণা দিয়েছিল হোটেল সারিনা। তারপর ২৪ ঘণ্টার মধ্যেই ওভারবুকড হয়ে যায়। আইসক্রিমটির মূল্য ধরা হয়েছিল ৯৯ হাজার ৯৯৯ টাকা।

গত রবিবার (১৭ জুলাই) হোটেল সারিনার ফেসবুক পেজে এ আইসক্রিমটি বিক্রির জন্য একটি পোস্ট দেওয়া হয়। তাতে বলা হয়, ‘ঢাকার সবচেয়ে দামি আইসক্রিম পাওয়া যাচ্ছে ৯৯হাজার ৯৯৯ টাকায় ‘ এরপরেই পোস্টটি রীতিমত ভাইরাল! ফেসবুকে বিভিন্নজন তাদের বন্ধুদের মেনশন ও ট্যাগ করে পোস্ট দিচ্ছেন। বেশিরভাগ মানুষ চমকপ্রদ এই প্যাকেজ স্বাভাবিকভাবে নিলেও, কেউ কেউ মজাও করেছেন।


আইসক্রিমটির প্যাকেজ কিনলে হোটেল সারিনার লাক্সারিয়াস ইম্পেরিয়াল সুইটে এক রাত থাকারও অফোর দেওয়া হয়। তবে ২৪ ঘণ্টা পরই তারা আর অর্ডার নিতে না পারার কথা জানান।

অবশেষে আইসক্রিমটি খাওয়ার জন্য প্রচুর গ্রাহক আগ্রহ দেখান। মাত্র ২৪ ঘণ্টার ব্যবধানে সোমবার ফেসবুকে হোটেল সারিনা জানায় যে সেটি ওভারবুকড হয়ে গেছে।

প্রতিষ্ঠানটির রিসিপশন বিভাগে কর্মরত রিফাত ইসলাম জানান, সাধারণত দুই ধরনের স্বর্ণ বাজারে পাওয়া যায়। একটি ব্যবহারযোগ্য, অপরটি খাবারযোগ্য। খাবারযোগ্য স্বর্ণ দুবাইসহ বিশ্বের ধনী শহরগুলোতে বেশ জনপ্রিয়। সেই খাবারযোগ্য স্বর্ণ এই আইসক্রিমে ব্যবহার করা হয়েছে।

বিভি/এনএ

মন্তব্য করুন: