• NEWS PORTAL

  • শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

মেক এ উইশ ও ছায়া ডট এক্সওয়াইজেড এর মধ্যে একটি চুক্তি সম্পাদিত

প্রকাশিত: ১৩:৫৭, ১৭ আগস্ট ২০২২

ফন্ট সাইজ
মেক এ উইশ ও ছায়া ডট এক্সওয়াইজেড এর মধ্যে একটি চুক্তি সম্পাদিত

এই প্রথম ট্রাভেল ইন্ডাস্ট্রি গ্রাহকদের নতুন সার্ভিস সংযোজনায়- এক্সপেরিএনশিয়াল ট্রাভেল এজেন্সী Make A Wish ও  অনলাইন ইন্সুরেন্স প্লাটফর্ম chhaya.xyz এর মধ্যে একটি চুক্তি সম্পাদিত হয়েছে। মঙ্গলবার (১৬ আগস্ট) এই চুক্তি সম্পাদিত হয়।

এই চুক্তির আওতায় Make A Wish এর সকল সম্মানিত গ্রাহকরা তাদের ক্রয়কৃত ট্রাভেল প্যাকেজ এর সাথে কমপ্লিমেন্টারি ইন্সুরেন্স সুবিধা পাবেন।  এই ট্রাভেল ইন্সুরেন্স এর কাভারেজ-এ গ্রাহকরা তাদের ট্রাভেল চলাকালীন সময় লাইফ কাভারেজ ও আকসিডেন্টাল সুরক্ষা পাবেন।  Make A Wish এর পক্ষে ম্যানেজিং পার্টনার খন্দকার সাইফুর রহমান তানভীর এবং chhaya.xyz এর পক্ষে প্রধান নির্বাহী কর্মকর্তা শাওন মুহাম্মদ শাহরিয়ার স্বাক্ষর করেন। এই সময় আরও উপস্থিত ছিলেন Make A Wish  এর আরেক ম্যানেজিং পার্টনার সারওয়ার জাহিদ সুষম ও Chhaya.xyz এর COO জনাব সাইফুল ইসলাম মজুমদার। 

অন্য আরেক চুক্তির আওতায় ট্রাভেল ইন্ডাস্ট্রিতে  Make A Wish  ই প্রথম যে তার এবং অন্যান্য অঙ্গ প্রতিষ্ঠান  D2D Solutions , MAD Ventures  এবং Ticketkato.com এর সকল কর্মকর্তা কর্মচারীদের বিশেষ লাইফ ইন্সুরেন্স এর আওতায় নিয়ে আসলো। Make A Wish নিজস্ব সেগমেন্টেড গ্রাহকদের ভিসা প্রসেসিং, এয়ার টিকেট, হোটেল বুকিং সহ সব ধরনের ট্রাভেল সেবা innovative & Customized ভাবে গ্রাহকদের দিয়ে থাকে।

মেইক এ উইশ এর ইনোভেটিভ ট্রাভেল প্যাকেজের মধ্যে রয়েছে ত্রুজ শিপ ভ্যাকেশন প্যাকেজ, আন্তর্জাতিক কনসার্ট বা খেলাধুলা সম্পর্কিত ট্রাভেল প্যাকেজ , গল্ফ ও আডভেঞ্চার ট্রাভেল প্যাকেজ।  মেইক এ উইশ বিভিন্ন স্বনামধন্য দেশি বিদেশি কর্পোরেট হাউস ও তার এমপ্লয়ীদের পার্সোনাল ভ্যাকেশন ট্রাভেল পার্টনার হিসেবে কাজ করছে।

বিভি/রিসি

মন্তব্য করুন: