• NEWS PORTAL

  • শুক্রবার, ১৭ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

বিএনপি নেতা খন্দকার মোশাররফ হোসেনের মৃত্যুর খবর গুজব

প্রকাশিত: ০৯:২০, ২৮ জুলাই ২০২৩

ফন্ট সাইজ
বিএনপি নেতা খন্দকার মোশাররফ হোসেনের মৃত্যুর খবর গুজব

ফাইল ছবি

বিএনপির স্থায়ী কমিটির জ্যেষ্ঠ সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেনের মৃত্যুর খবর সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়লে বিভ্রান্তির সৃষ্টি হয়। বৃহষ্পতিবার (২৭ জুলাই) রাত থেকে কতিপয় ব্যক্তি তাদের ফেইসবুক আইডি থেকে এমন খবর প্রচার করে। তবে এ তথ্য ভুল বলে জানিয়েছেন খন্দকার মোশাররফ হোসেনের বড় ছেলে খন্দকার মাহবুব হোসেন তুষার। 

শুক্রবার (২৮ জুলাই) বিএনপির প্রেস উইংয়ের সদস্য শামসুদ্দিন দিদার খন্দকার মাহবুব হোসেন তুষারের সঙ্গে কথা বলে  এ তথ্য নিশ্চিত করেন। 

শামসুদ্দিন দিদার বলেন, আমরা গভীর উদ্বেগের সঙ্গে লক্ষ করছি যে, গতকাল বৃহষ্পতিবার রাত থেকে কতিপয় ব্যক্তি তাদের ফেইসবুক আইডি এবং বিভিন্ন সামাজিক যোগাযোগমাধ্যমে বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সিনিয়র সদস্য ও সাবেক মন্ত্রী অধ্যাপক ড. খন্দকার মোশাররফ হোসেন ইন্তেকাল করেছেন মর্মে গুজব আর অপপ্রচার চালাচ্ছে এবং দেশের জনগণের মাঝে বিভ্রান্তি ছড়াচ্ছে। এ ধরনের গুজব বা অপপ্রচার দেখে আমি (বৃহষ্পতিবার) রাত ২টায় ড. খন্দকার মোশাররফ হোসেনের বড় ছেলে খন্দকার মাহবুব হোসেন তুষারের সঙ্গে মোবাইল ফোনে কথা বলে নিশ্চিত হয়েছি যে, ড. মোশাররফ হোসেন আল্লাহর রহমতে ভালো আছেন।  

তিনি আরও বলেন, এ ধরনের অপপ্রচার বা গুজবে বিভ্রান্ত না হওয়ার জন্য দেশবাসীর কাছে অনুরোধ করছি। বর্তমানে তিনি সিঙ্গাপুরে ন্যাশনাল ইউনিভার্সিটি হাসপাতালের নিউরোলজি বিভাগের সিনিয়র কনসালটেড অধ্যাপক ইউ শেন শাই’র তত্ত্বাবধানে চিকিৎসা নিচ্ছেন। ড. খন্দকার মোশাররফ হোসেন উল্লেখিত চিকিৎসায় সফলতার জন্য প্রিয় দেশবাসীর নিকট দোয়া চেয়েছেন। আপনাদের সবাইকে ধন্যবাদ। 

বিভি/টিটি

মন্তব্য করুন:

Drama Branding Details R2
Drama Branding Details R2