• NEWS PORTAL

শুক্রবার, ২৩ ফেব্রুয়ারি ২০২৪

আ.লীগ নেতা বললেন, ‘নৌকার লোকেরা পালানোর জায়গা পাবে না’ (ভিডিও)

মো: মাজহারুল পারভেজ

প্রকাশিত: ২২:১৫, ৬ ডিসেম্বর ২০২৩

আপডেট: ২২:২১, ৬ ডিসেম্বর ২০২৩

ফন্ট সাইজ

মাধবদী থানা আওয়ামী লীগ আহবায়ক সিরাজুল ইসলাম বলেছেন, নৌকার লোকেরা পালানোর যায়গা পাবে না। বুধবার (৬ ডিসেম্বর) বিকালে নরসিংদী-১ আসনের স্বতন্ত্র প্রার্থী কামরুজ্জামান কামরুলকে বিজয় করার লক্ষ্যে মাধবদী পৌর হলরুমে এক মতবিনিময় সভায় সিরাজুল ইসলাম একথা কথা বলেন। 

এ সময় নরসিংদী-১ সদর আসনে স্বতন্ত্র প্রার্থী জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কামরুজ্জামান কামরুল, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহমুদুল কবীর সাহীদ এবং মাধবদী পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মোশারফ হোসেন মানিক মঞ্চে বসে হাসছিলেন।

সিরাজুল ইসলাম আরো বলেন, স্বতন্ত্র প্রার্থী কামরুলের পক্ষে গণজাগরণের সৃষ্টি হয়েছে। এই জাগরণে আর কেউ বাধা দিতে পারবে না। মাধবদীর মেয়র মোশারফ সাহেব ইতোমধ্যে মাঠে নেমে গেছেন। তাই এখানে কামরুল ছাড়া আর কিছু থাকবে না। আগামীকাল  থেকে মাধবদী থানার ৫টি ইউনিয়নে আমরাও একজন কামরুল ভাই হয়ে মাঠে নামবো ইনশাআল্লাহ। যত রকমের প্রপাগান্ডাই ছড়াক নৌকাওয়ালারা পালানোর সুযোগ পাবে না। 

তিনি আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মোহাম্মদ নজরুল ইসলাম হীরুকে উদ্দেশ্য করেও  বলেন, হীরুরাও পালানোর সুযোগ পাবে না।

এ ব্যাপারে মঞ্চে উপস্থিত জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পদক মাহমুদুল কবীর সাহীদের কাছে জানতে চাইলে তিনি বলেন, কখন যে তিনি বলেছেন আমি আসলে খেয়াল করিনি। যদি তিনি তা বলেই থাকেন তাহলে ঠিক করেননি। 

মাধবদী পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মোশারফ হোসেন মানিক এ বক্তব্য স্বীকার করে বলেছেন এটি আসলে স্লিপ অব টাং। পরে আমি তাকে এমন বক্তব্য আর না দেয়ার জন্য অনুরোধ করেছি। আমরা আওয়ামী লীগের লোক। আমরা নৌকার সমর্থন করতে না পারলেও নৌকার বিরুদ্ধে আমাদের কোন বক্তব্য নেই। পরে মেয়র এ প্রসংঙ্গে সংবাদ প্রকাশ না করার জন্যও অনুরোধ জানান।

এদিকে সিরাজুল ইসলামের এই বক্তব্য সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গেছে। জেলা জুড়ে তীব্র সমালোচনার ঝড় বইছে। সাবেক ছাত্র নেতা এস এম কাইয়ুম তার টাইম লাইনে লিখেছেন নৌকার লোকেরা পালানোর যায়গা না পেলে আপনাদের খুব সুবিধা হবে বলে মনে হয়? দলের দায়ীত্বশীল পদে থেকে এমন ভয়ংকর কথা বলার সুযোগ আছে? এই কথাটা তো মির্জা ফখরুল সাহেবদের কথা।

এ মতবিনিময় সভায় নরসিংদী পৌর সভার মেয়র আমজাদ হোসেন বাচ্চু, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক শামীম নেওয়াজ, জেলা সেচ্ছা সেবক লীগের সাধারণ সম্পাদক ইসাহাক খলিল বাবুসহ আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বিভি/এজেড

মন্তব্য করুন:

সর্বাধিক পঠিত