• NEWS PORTAL

  • বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪

বিএনপি বিভ্রান্তি সৃষ্টির রাজনীতিতে বিশ্বাসীঃ ওবায়দুল কাদের

প্রকাশিত: ১৭:০৪, ২৮ নভেম্বর ২০২১

ফন্ট সাইজ
বিএনপি বিভ্রান্তি সৃষ্টির রাজনীতিতে বিশ্বাসীঃ ওবায়দুল কাদের

বিএনপি বিভ্রান্তি সৃষ্টির রাজনীতিতে বিশ্বাসী বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেন, বিএনপি রাজপথে নামার আহ্বান জানিয়ে নিজেরাই ঘরে বসে থাকে, কারণ জনগণ এখন আর তাদের বিশ্বাস করে না।

রবিবার বিকালে (২৮ নভেম্বর) সংসদ ভবনে তাঁর কার্যালয়ে ব্রিফিংকালে এই মন্তব্য করেন। 

ওবায়দুল কাদের বলেন, বিএনপি গণতন্ত্রের প্রাতিষ্ঠানিক রূপদানের কথা মুখে বললেও তা অন্তরে বিশ্বাস করে না। তাদের শাসনামলে দুর্নীতি ও লুটপাটকে প্রাতিষ্ঠানিক রূপ দিয়েছিলো। নিজ দলে গণতন্ত্রহীনতা থাকলে সরকার পরিচালনায় কীভাবে বিএনপি গণতন্ত্র প্রতিষ্ঠা করবে- সেটাই জনগণের প্রশ্ন বলে দাবি করেন ওবায়দুল কাদের। 

দেশের মালিকানা জনগণের থেকে আওয়ামী লীগ ছিনিয়ে নিয়েছে, বিএনপি মহাসচিবের এমন বক্তব্যের জবাবে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, আওয়ামী লীগ মনে-প্রাণে বিশ্বাস করে চিন্তায়, চেতনায় দেশের মালিকানা জনগণের, এই মালিকানা জনগণের হাতেই আছে।

গণতন্ত্র একদিনে প্রতিষ্ঠা হয় না, গণতন্ত্র একটি বিকাশমান প্রক্রিয়া মন্তব্য করে ওবায়দুল কাদের বলেন, শেখ হাসিনা সরকার গণতন্ত্রকে এগিয়ে নিতে জোর প্রয়াস অব্যাহত রেখেছে। বিএনপি মুখে গণতান্ত্রের খই ফোটালেও রাজনৈতিক দল হিসেবে তারা গণতন্ত্রের অগ্রযাত্রায় প্রতিবন্ধকতা তৈরি করা ছাড়া আর কোনো ভূমিকা রাখতে পারেনি।
 

বিভি/এইচডব্লিউ/রিসি 

মন্তব্য করুন: