• NEWS PORTAL

  • শুক্রবার, ১০ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

শ্রাবণকে সভাপতি ও জুয়েলকে সাধারণ সম্পাদক করে ছাত্রদলের কমিটি ঘোষণা

প্রকাশিত: ১৭:০৮, ১৭ এপ্রিল ২০২২

আপডেট: ২০:৩২, ১৭ এপ্রিল ২০২২

ফন্ট সাইজ
শ্রাবণকে সভাপতি ও জুয়েলকে সাধারণ সম্পাদক করে ছাত্রদলের কমিটি ঘোষণা

কাজী রওনাকুল ইসলাম শ্রাবণ (বামে) ও সাইফ মাহমুদ জুয়েল (ডানে)

কাজী রওনাকুল ইসলাম শ্রাবণকে সভাপতি ও সাইফ মাহমুদ জুয়েলকে সাধারণ সম্পাদক করে ছাত্রদলের আংশিক কমিটি ঘোষণা করা হয়েছে। রোববার (১৭ এপ্রিল) বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

ছাত্রদল কেন্দ্রীয় কমিটির সকল নেতৃবৃন্দ সর্বসম্মতিক্রমে ছাত্রদলের গঠন-পুনর্গঠন বিষয়ে যাবতীয় ক্ষমতা সংগঠনের অভিভাবকের ওপর অর্পণ করেন। বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান জাতীয়তাবাদী ছাত্রদলের বিদ্যমান কমিটি বিলুপ্ত করে ৫ সদস্যের আংশিক কমিটি ঘোষণা করেন।

কমিটির অন্য তিনজন সদস্য হলেন- সিনিয়র সহ-সভাপতি-রাশেদ ইকবাল খান, ১নং যুগ্ম সাধারণ সম্পাদক রাকিবুল ইসলাম রাকিব, সাংগঠনিক সম্পাদক-আবু আফসান মোহাম্মদ ইয়াহিয়া।

Open photo

(ছবিতে পর্যায়ক্রমে- সিনিয়র সহ-সভাপতি-রাশেদ ইকবাল খান, ১নং যুগ্ম সাধারণ সম্পাদক রাকিবুল ইসলাম রাকিব, সাংগঠনিক সম্পাদক-আবু আফসান মোহাম্মদ ইয়াহিয়া)

সংগঠনটির নতুন নেতৃত্ব এবার ভোটে নির্বাচিত হয়নি। সরাসরি পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে।

এর আগে ২০১৯ সালের ১৮ সেপ্টেম্বর ছাত্রদলের ষষ্ঠ কাউন্সিলে ফজলুর রহমান খোকন সভাপতি এবং ইকবাল হোসেন শ্যামল সাধারণ সম্পাদক নির্বাচিত হন। ওই বছরের ২১ ডিসেম্বর ৬০ সদস্যের আংশিক কমিটি ঘোষণা করা হয়। এরপর এ কমিটিকে পূর্ণাঙ্গ করতে পারেনি বর্তমান নেতৃত্ব। গত বছরের সেপ্টেম্বরে কেন্দ্রীয় কমিটির মেয়াদ শেষ হয়। আজ ওই কমিটি পরিপূর্ণভাবে বিলুপ্ত হলো।

বিভি/এনএম

মন্তব্য করুন:

সর্বাধিক পঠিত
Drama Branding Details R2
Drama Branding Details R2