• বৃহস্পতিবার, ২৬ মে ২০২২ | ১২ জ্যৈষ্ঠ ১৪২৯

রাজবাড়ীর সমাবেশে পুলিশের বিরুদ্ধে মাইক বন্ধ করার অভিযোগ বিএনপি নেতার

রাজবাড়ী প্রতিনিধি

প্রকাশিত: ১৮:২১, ১৪ মে ২০২২

আপডেট: ১৯:০৩, ১৪ মে ২০২২

ফন্ট সাইজ
রাজবাড়ীর সমাবেশে পুলিশের বিরুদ্ধে মাইক বন্ধ করার অভিযোগ বিএনপি নেতার

বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য ড.খন্দকার মোশাররফ হোসেনসহ বিরোধী দলীয় নেতাকর্মীদের ওপর হামলা-মামলার প্রতিবাদে দেশব্যাপী বিক্ষোভ সমাবেশের অংশ হিসেবে আজ বিকালে সমাবেশ শুরু করেছিল রাজবাড়ী জেলা বিএনপি। কিন্তু সমাবেশ শুরু হওয়ার কিছুক্ষণ পরই মাইক বন্ধ হয়ে যায়। পরে বিএনপির জাতীয় নির্বাহী কমিটির বিশেষ সম্পাদক ড. আসাদুজ্জামান রিপন পুলিশের উপর অভিযোগ তুলে বলেন ‘পুৃলিশ মাইক বন্ধ করে দিয়েছে।’শ।

পরে আবারও মাইক চালু করে বক্তব্য দেন জেলা বিএনপির নেতারা। এসময় রাজবাড়ীতে বিএনপির জাতীয় নির্বাহী কমিটির বিশেষ সম্পাদক ড. আসাদুজ্জামান রিপন বলেন, যখন সামরিক শাসন থাকে তখন দেশে গণতন্ত্র থাকে না। তখন সামরিক বাহিনীর লোকেরা সামরিক শাসন জারী করে শুরুতে ঘরোয়া রাজনীতি করে। 

তারা বলেন ঘরের মধ্যে রাজনীতি করেন। ঘরের বাইরে রাজনীতি করা যাবে না। ঠিক তেমনি শেখ হাসিনা কথায় কথায় বলতে চান আপনি নির্বাচনী শাসক। একদিকে তিনি বিরোধী দলকে নির্বাচনে আনতে চান। অপরদিকে বিরোধী দলের সভা ভাঙতে চান। এটা কি নির্বাচিত সরকারের নমুনা। নাকি সামরিক শাসকের নমুনা। 

শনিবার বিকেলে রাজবাড়ী জেলা বিএনপি কার্যালয়ের সামনে আয়োজিত বিক্ষোভ সমাবেশ চলাকালে পুলিশ মাইক বন্ধ করে দিলে তিনি এ কথা বলেন।

বিক্ষোভ সমাবেশে জেলা বিএনপির আহ্বায়ক অ্যাডঃ লিয়াকত আলী বাবু, সাবেক সাধারণ সম্পাদক হারুনুর রশীদসহ অন্যান্যরা বক্তব্য দেন।

বিভি/এমডি/এজেড

মন্তব্য করুন: