• NEWS PORTAL

  • সোমবার, ২৮ নভেম্বর ২০২২

ইডেনের বহিষ্কৃত ছাত্রলীগ নেত্রীরা এখন কৃষিমন্ত্রীর বাসায়

প্রকাশিত: ২১:১৯, ২৭ সেপ্টেম্বর ২০২২

আপডেট: ২২:৫১, ২৭ সেপ্টেম্বর ২০২২

ফন্ট সাইজ
ইডেনের বহিষ্কৃত ছাত্রলীগ নেত্রীরা এখন কৃষিমন্ত্রীর বাসায়

ইডেন কলেজের বহিষ্কৃত ছাত্রলীগ নেত্রীরা আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাকের সঙ্গে দেখা করতে গিয়েছেন।

মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) রাত ৮টা ২০ মিনিটে কাকরাইল মসজিদের বিপরীত পাশের গেইট দিয়ে মন্ত্রী পাড়ায় প্রবেশ করেন তারা।  এ সময় গণমাধ্যমকে দেখে দ্রুত ভেতরে চলে যান ছাত্রলীগ নেত্রীরা। শেষ খবর পাওয়া পর্যন্ত তারা মন্ত্রীর বাসায়ই অবস্থান করছেন।

এর আগে ইডেনে গত কয়েকদিন ধরে চলা সংকটের মধ্যে রবিবার রাতে এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে ছাত্রলীগের ইডেন কলেজ শাখার কার্যক্রম স্থগিত ঘোষণা করে ১৬ নেতাকর্মীকে স্থায়ীভাবে বহিষ্কার করার ঘোষনা দেন কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য।

আরও পড়ুন: গণমাধ্যমে আমার বক্তব্য ভুলভাবে উপস্থাপন করা হয়েছে: বৈশাখী

বহিষ্কৃতরা হলেন, ইডেন কলেজ শাখা ছাত্রলীগের সহসভাপতি সোনালি আক্তার, সুস্মিতা বাড়ে, জেবুন্নাহার শিলা, কল্পনা বেগম, জান্নাতুল ফেরদৌস, আফরোজা রশ্মি, মারজানা ঊর্মি, সানজিদা পারভীন চৌধুরী, এস এম মিলি ও সাদিয়া জাহান, যুগ্ম সাধারণ সম্পাদক ফাতেমা খানম, সাংগঠনিক সম্পাদক সামিয়া আক্তার এবং কর্মী রাফিয়া নীলা, নোশিন শার্মিলীম জান্নাতুল ও সূচনা আক্তার। তবে সভাপতি ও সাধারণ সম্পাদককে বহিষ্কার করা হয়নি।

বিভি/কেএস

মন্তব্য করুন: