• NEWS PORTAL

  • মঙ্গলবার, ০৭ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

চট্টগ্রামে হরতাল-অবরোধের সমর্থনে বিভিন্ন স্থানে বিএনপির ঝটিকা মিছিল

প্রকাশিত: ১৩:৪৪, ৫ নভেম্বর ২০২৩

আপডেট: ১৩:৪৫, ৫ নভেম্বর ২০২৩

ফন্ট সাইজ
চট্টগ্রামে হরতাল-অবরোধের সমর্থনে বিভিন্ন স্থানে বিএনপির ঝটিকা মিছিল

ঢিলেঢালাভাবে চট্টগ্রামে অবরোধের পাশাপাশি চলছে মহানগর বিএনপির ডাকা হরতালও। বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরীকে গ্রেফতারের প্রতিবাদে কেন্দ্র ঘোষিত অবরোধের পাশাপাশি নগর বিএনপির ডাকে এ হরতাল চলছে। 

রবিবার (৫ নভেম্বর) সকালে অবরোধ ও হরতালের সমর্থনে নগরীর লালখান বাজার, খুলসীসহ বিভিন্ন এলাকায় ঝটিকা মিছিল বের করে বিএনপি ও এর অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা। 

সকাল থেকে কোনো ধরনের নাশকতার খবর না পেলেও রাস্তায় গাড়ি চলাচল স্বাভাবিক সময়ের তুলনায় কম। কিছু ব্যক্তিগত গাড়ি ও ছোটখাটো গণপরিবহন চলাচল করলেও বন্ধ রয়েছে দূরপাল্লার যান চলাচল। তবে সকাল থেকে রিকশা ও টেক্সি চলাচল কম হলেও বেলা বাড়ার সাথে গাড়ি চলাচল যেমন বেড়েছে তেমনি বেড়েছে সড়কে মানুষের চলাচলও। খোলা রয়েছে দোকান-পাট ও ব্যবসা প্রতিষ্ঠান।  

নাশকতা ঠেকাতে সতর্ক অবস্থানে রয়েছে পুলিশ। হরতাল ও অবরোধের কারণে চট্টগ্রাম থেকে ঢাকা, কক্সবাজারসহ তিন পার্বত্য জেলার সাথে যান চলাচল বন্ধ রয়েছে। তবে রেল যোগাযোগ স্বাভাবিক রয়েছে। হরতালে নাশকতা ঠেকাতে পুলিশের পাশাপাশি মহানগর ও জেলায় আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্য মোতায়েন রয়েছে। 

এদিকে গত পহেলা নভেম্বর অবরোধ চলাকালে চট্টগ্রামের কর্ণফুলী উপজেলার ভেল্লাপাড়া এলাকায় গাড়ি ভাঙচুর এবং অগ্নি সংযোগের ঘটনায় মো. নূর আলম নামে একজনকে পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭।

বিভি/টিটি

মন্তব্য করুন:

Drama Branding Details R2
Drama Branding Details R2