• NEWS PORTAL

  • শুক্রবার, ১৭ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

প্রধান নির্বাচক লিপুর সঙ্গে হাথুরুসিংহের সাক্ষাৎ

প্রকাশিত: ১২:১২, ২৪ ফেব্রুয়ারি ২০২৪

আপডেট: ১২:২৭, ২৪ ফেব্রুয়ারি ২০২৪

ফন্ট সাইজ
প্রধান নির্বাচক লিপুর সঙ্গে হাথুরুসিংহের সাক্ষাৎ

লম্বা সময় ছুটি কাটিয়ে বাংলাদেশে ফিরেছেন জাতীয় দলের প্রধান কোচ চন্ডিকা হাথুরুসিংহে। পরিবারের সঙ্গে ছুটি কাটাতে নিউজিল‌্যান্ডের বিপক্ষে অ‌্যাওয়ে সিরিজের পর অস্ট্রেলিয়ায় যান তিনি। ছুটি শেষে আসন্ন শ্রীলঙ্কা সিরিজের জন্য দলের সঙ্গে যোগ দিচ্ছেন এই লঙ্কান কোচ। 

আগামী মাসে শ্রীলঙ্কার বিপক্ষে তিনটি করে ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজ খেলবে বাংলাদেশ দল। সেই লক্ষ্যেই বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) ঢাকায় পা রাখেন হাথুরু। 

শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) বিপিএলের লিগ পর্বের খেলা দেখতে মিরপুরে স্টেডিয়ামে আসেন তিনি। দুপুরে কুমিল্লা ভিক্টোরিয়ান্স ও ফরচুন বরিশালের ম‌্যাচটি মাঠে বসেই দেখেছিলেন। খেলা দেখার সময় তার সঙ্গে সাক্ষাৎ হয়েছে জাতীয় দলের নবনিযুক্ত প্রধান নির্বাচক গাজী আশরাফ হোসেন লিপুর। 

আরও পড়ুন: আগামী সিরিজের কোনো ফরম্যাটেই খেলবে না সাকিব, জানিয়ে দিলো বিসিবি

আগামী পহেলা মার্চ গাজী আশরাফ আনুষ্ঠানিকভাবে নির্বাচকের দায়িত্ব গ্রহণ করবেন। দুজনের সাক্ষাৎ কেবলই ছিল সৌজন‌্যতার। দল নিয়ে তারা খুব একটা কথা বলেননি বলে জানা গেছে। সামনে পর্যাপ্ত সময় আছে বলেই দুজনের আজকের আলাপ আলোচনা ছিল শুধুই নিজেদের নিয়ে। 

হাথুরুসিংহে এর আগে দুজন নির্বাচকের সঙ্গে কাজ করেছেন। তার প্রথম মেয়াদের শুরুতে ফারুক আহমেদ ছিলেন প্রধান নির্বাচক। যার সঙ্গে তার সম্পর্ক খুব একটা জমেনি। দল নিয়ে হস্তক্ষেপ করায় পরবর্তীতে ফারুক আহমেদ দায়িত্ব ছেড়ে দেন। ওই পদে পরে আসেন মিনহাজুল আবেদীন নান্নু। ২০১৭ সালে যেবার বাংলাদেশের দায়িত্ব ছাড়েন তখনও মিনহাজুল ছিলেন প্রথম নির্বাচক। ২০২৩ সালে যখন দ্বিতীয় দফায় দায়িত্ব গ্রহণ করেন তখনও স্বপদে। তার সঙ্গে হাথুরুসিংহের বেশ সুসম্পর্ক ছিল। 

আরও পড়ুন: মদ খেয়ে বরখাস্ত নারী ক্রিকেট দলের কোচ

গাজী আশরাফ দায়িত্ব গ্রহণের পর থেকেই হাথুরুসিংহের সঙ্গে তার সম্পর্ক কেমন হবে তা নিয়ে বেশ চর্চা হচ্ছে। কেননা দল নির্বাচনে হাথুরুসিংহে হস্তক্ষেপ করতে পছন্দ করেন। গাজী আশরাফ তাকে সেই সুযোগটি দেবেন কিনা সেটাই দেখার। 

বিভি/এনএম

মন্তব্য করুন:

Drama Branding Details R2
Drama Branding Details R2