• NEWS PORTAL

  • সোমবার, ২৯ এপ্রিল ২০২৪

শ্রীলঙ্কার বিপক্ষে দ্বিতীয় টেস্টে মাঠে ফিরছেন সাকিব

প্রকাশিত: ০৯:৩৩, ২৫ মার্চ ২০২৪

ফন্ট সাইজ
শ্রীলঙ্কার বিপক্ষে দ্বিতীয় টেস্টে মাঠে ফিরছেন সাকিব

বিশ্রাম কাটিয়ে দ্বিতীয় টেস্ট দিয়ে দলে ফিরতে যাচ্ছেন সাকিব। সবকিছু ঠিক থাকলে চট্টগ্রাম টেস্টে খেলবেন টাইগার অলরাউন্ডার।

দ্বিতীয় টেস্টের আগে এমন খবর নিশ্চিতভাবেই কিছুটা স্বস্তি দেবে বাংলাদেশ দলের ড্রেসিংরুমে। বিশ্বকাপে শ্রীলঙ্কার বিপক্ষে ম্যাচের পর এটাই হবে তার জাতীয় দলে প্রথম ম্যাচ। 

গতকাল সিলেটে বিসিবির নির্বাচক আব্দুর রাজ্জাক গণমাধ্যমকে বলেছেন, ‘সাকিব খেললে খুব ভালো কথা। সাকিবের মতো খেলোয়াড় থাকলে দলের শক্তি অনেকখানি বেড়ে যায়। আমরা যত দূর জেনেছি, ও খেলবে। খেললে খুব ভালো হবে দলের জন্য।’ 

এদিকে প্রথম টেস্টে বড় হারের মুখে বাংলাদেশ দল। তবে গতকাল শেষ সেশনে লিটন দাসের আউট নিয়ে বেশ হতাশা প্রকাশ করলেন রাজ্জাক, ‘হতাশজনক। একজন সিনিয়র ব্যাটারের এভাবে আউট হওয়া ঠিক না। লিটন একা বলে নয়, এখানে ৫ উইকেট পড়ে গেছে। সবারই ভুল। যারা টেস্ট খেলছে, এর বয়স কম, ও ছোট, সে এখনো বড় হয়নি, পাকাপোক্ত হয়নি এসব বলার আসলে সুযোগ নেই। যেহেতু সে টেস্ট খেলতে নেমেছে। সে এসব পরিস্থিতি আসলে সামলাতে পারবে বলেই তো তাকে সুযোগ দেওয়া হয়েছে। যেহেতু খারাপ হয়েছে সবারই দায় আছে। শুধু লিটন, শান্তর একার দায় নয়।’

সিলেট টেস্টের দ্বিতীয় ইনিংসে ৪১৮ রানে ইনিংস ঘোষণা করে লঙ্কানরা। জয়ের জন্য বাংলাদেশকে বেধে দেওয়া হয় ৫১১ রান। অসম্ভব এই টেস্ট জিততে বাংলাদেশকে এখনও আরও ৪৬৪ রান করতে হবে।

বিভি/এমএফআর

মন্তব্য করুন:

Drama Branding Details R2
Drama Branding Details R2