• NEWS PORTAL

  • শুক্রবার, ০৩ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

টি-২০ বিশ্বকাপের টিকেট বিক্রি শুরু মঙ্গলবার

প্রকাশিত: ২০:০০, ৬ মার্চ ২০২২

আপডেট: ২০:১০, ৬ মার্চ ২০২২

ফন্ট সাইজ
টি-২০ বিশ্বকাপের টিকেট বিক্রি শুরু মঙ্গলবার

ফাইল ছবি

আগামী অক্টোবর থেকে টি-টোয়েন্টি বিশ্বকাপের অষ্টম আসর বসতে যাচ্ছে অস্ট্রেলিয়ায়। এরইমধ্যে শুরু হচ্ছে টিকেট বিক্রি। মঙ্গলবার (৮ মার্চ) থেকে টিকেট বিক্রি শুরু হওয়ার খবর এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে নিশ্চিত করেছে বিশ্ব ক্রিকেটের নিয়ন্ত্রক সংস্থা আইসিসি।

ভেন্যু ও ম্যাচের গুরুত্ব অনুযায়ী টিকেটের মূল্যে কিছুটা পার্থক্য রয়েছে। সাধারণ-সেভার গ্যালারির সর্বনিম্ন টিকেটের মূল্য ৭৫ অস্ট্রেলিয়ান ডলার থেকে ১৫০ অস্ট্রেলিয়ান ডলার। বাংলাদেশি মুদ্রায় যা ৪ হাজার ৬২ টাকা থেকে শুরু করে ৯ হাজার ২দুই‘শ৪ টাকা পর্যন্ত। ভিআইপি সুইটে সর্বোচ্চ প্রায় ১ লাখ ৭৮ হাজার টাকা থেকে সোয়া ৯ লাখ টাকা। 

সাধারণ স্ট্যান্ডার্ড গ্যালারির টিকেট মূল্য ৬ হাজার ১৩৬ টাকা থেকে শুরু করে ২৪ হাজার ৫৪৫ টাকা পর্যন্ত। প্রিমিয়াম ও প্যাভিলিয়ন (পূর্ব ও পশ্চিম) গ্যালারীর টিকেট মূল্য ১৩ হাজার ৮০৬ টাকা থেকে ৪৯ হাজার ৯০ টাকা। গ্র্যান্ড লঞ্জের ৪৬ হাজার ২২ টাকা থেকে শুরু করে প্রায় আড়াই লাখ টাকা। স্কাই বক্সে দেড় থেকে সাড়ে ৭ লাখ টাকায় কিনতে হবে টিকেট।

আরও পড়ুন:

এবার অস্ট্রেলিয়ার সাতটি শহরে অনুষ্ঠিত হবে ২০২২ টি-টোয়েন্টি বিশ্বকাপ। অ্যাডিলেইড, ব্রিজবেন, জিলং, হোবার্ট, মেলবোর্ন, পার্থ ও সিডনিতে হবে সবগুলো ম্যাচ। ৯ ও ১০ নভেম্বর দুটি সেমি-ফাইনাল হবে সিডনি ক্রিকেট গ্রাউন্ড ও অ্যাডিলেইড ওভালে। আর অনুমিতভাবেই ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হবে মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে।

টিকিট বিক্রি শুরু হলেও আইসিসি-র তরফে জানিয়ে দেওয়া হয়েছে, করোনার কারণে ম্যাচ বাতিল হলে, বা পিছিয়ে গেলে বা অন্য ভেন্যুতে ম্যাচ সরে গেলে, সেক্ষেত্রে পুরো টাকা ফেরৎ পাবেন দর্শকরা। তাই আগে থেকে টিকিট কেটে রাখতে কোনও সমস্যা নেই। 

টি-টোয়েন্টি বিশ্বকাপ শুরু হচ্ছে ১৬ অক্টোবর। চলবে ১৩ নভেম্বর পর্যন্ত। ২০২১ বিশ্বকাপে অস্ট্রেলিয়াই চ্যাম্পিয়ন হয়েছিলো। এবার তাদের দেশেই বসবে টি-টোয়েন্টি বিশ্বকাপের অষ্টম আসর।

বিভি/এসডি

মন্তব্য করুন: