• NEWS PORTAL

  • মঙ্গলবার, ১৪ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

ফ্যামিলি সবার আগে, সাকিব চাইলে চলে আসতে পারেঃ জালাল ইউনুস

প্রকাশিত: ১৬:৫৯, ২১ মার্চ ২০২২

ফন্ট সাইজ
ফ্যামিলি সবার আগে, সাকিব চাইলে চলে আসতে পারেঃ জালাল ইউনুস

জালাল ইউনুস ও সাকিব আল হাসান

বাংলাদেশ দল এখন দক্ষিণ আফ্রিকা সফরে রয়েছে। ইতোমধ্যে সিরিজের দুটি ওয়ানডে সম্পন্ন হয়েছে। একটি জয় ও একটি হারে সিরিজ সমতা বিরাজ করছে। বুধবার (২৩ মার্চ) সিরিজের তৃতীয় ও শেষ ওয়ানডে অনুষ্ঠিত হবে। এর আগেই দুঃসংবাদ টাইগার শিবিরে। দেশসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের মা, শাশুড়ি ও তিন সন্তানই অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি আছেন।

এই অবস্থায় সাকিবের ম্যাচে মনোনিবেশ করা বেশ কঠিন হয়ে পড়বে। সিরিজের এই অবস্থায় সাকিব চাইলে দেশে ফিরে আসতে পারে। এমন কথা জানিয়েছেন বিসিবির ক্রিকেট অপারেশন্স কমিটির নতুন চেয়ারম্যান জালাল ইউনুস।

তিনি বলেন, সাকিবের মা-শাশুড়ি ও সন্তান অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি। সাকিব এখনো বুঝতে পারছে না সে কি করবে। যদি পরিস্থিতি আরো খারাপ হয় সেক্ষেত্রে তৃতীয় ওয়ানডে ম্যাচ খেলে চলে আসবে। সিচুয়েশনটা এমনো হতে পারে তাকে এখানে আসতে হতে পারে। সেজন্য এখনো কিছু বলা যাচ্ছে না। 

তিনি আরও জানান, সাকিবের সিদ্ধান্তের জন্য আমাদের অপেক্ষা করতে হবে। এই সিরিয়াস কিছু না হলে তৃতীয় ওয়ানডেতে আমরা পাচ্ছি। সবার কাছে ফ্যামিলি সবার আগে। পরিবারকে সময় দিতে যদি মনে করে সে চলে আসতে পারে।

উল্লেখ্য, প্রথম ওয়ানডেতে সাকিবের ঝড়ো ৭৭ রানের ইনিংসে ভর করে রেকর্ড সংগ্রহ পায় বাংলাদেশ। এবং ওই ম্যাচ জয়ের পর সেরা ক্রিকেটারের পুরস্কারটাও পান সাকিব। দ্বিতীয় ম্যাচে অবশ্য জ্বলে উঠতে পারেননি তিনি। এখন শেষ ওয়ানডেতে নামার পালা। সেঞ্চুরিয়নে বুধবার বিকাল ৫টায় সিরিজ নিষ্পত্তির ম্যাচে মুখোমুখি হবে বাংলাদেশ-দক্ষিণ আফ্রিকা।

বিভি/এজেড

মন্তব্য করুন: