• NEWS PORTAL

  • বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

দক্ষিণ আফ্রিকার সঙ্গে দ্বিতীয় টেস্টেও খেলবেন না সাকিব

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২০:৩৮, ১ এপ্রিল ২০২২

ফন্ট সাইজ
দক্ষিণ আফ্রিকার সঙ্গে দ্বিতীয় টেস্টেও খেলবেন না সাকিব

সাকিব আল হাসান-ফাইল ছবি

শেষপর্যন্ত দক্ষিণ আফ্রিকায় না যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন সাকিব আল হাসান। যদিও ইতিপূর্বে দ্বিতীয় টেস্টে তার খেলার সম্ভাবনার কথা জানিয়ে আসছিলো বিসিবি ও সাকিব নিজে।

শুক্রবার (১ এপ্রিল) বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু জানিয়েছে পরিবারের সঙ্গে যুক্তরাষ্ট্রে যাচ্ছেন সাকিব। সেকারণে তিনি দক্ষিণ আফ্রিকা যাচ্ছেন না।

নান্নু ক্রিকবাজকে বলেছেন, ‘দক্ষিণ আফ্রিকার বিপক্ষে সিরিজের দ্বিতীয় টেস্টে সাকিব খেলতে পারবে না। সে আমাদের জানিয়েছে যে, পরিবারের সঙ্গে যুক্তরাষ্ট্রে ফিরছে। তার পরিবারকে সেখানে সবকিছু ঠিকঠাক করে দিতে হবে।’

এর আগে শারীরিক ও মানসিক অবসাদের কারণে দক্ষিণ আফ্রিকা সফরে যেতে চাননি সাকিব। বোর্ডও তাকে ছুটি দিয়েছিল। পরে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের সঙ্গে বৈঠকে করে দক্ষিণ আফ্রিকা যাওয়ার সিদ্ধান্ত নেন এবং দুই ফরম্যাটেই খেলার আগ্রহ প্রকাশ করেন।

সেঞ্চুরিয়নে প্রথম ওয়ানডে ম্যাচে দল জয়ের পরই দেশে মা, শাশুড়ি ও ছোট দুই সন্তান অসুস্থতা নিয়ে হাসপাতালে ভর্তি হওয়ার খবর পায় সাকিব। এরপর দ্বিতীয় ও তৃতীয় ওয়ানডে না খেলেই দেশে ফেরত আসার কথা ছিল। বোর্ডও তার ফিরে আসার ঘোষণা দিয়েছিল। কিন্তু সাকিব আবারও সিদ্ধান্ত পরিবর্তন করেন। শেষপর্যন্ত ঐতিহাসিক সিরিজ জয়ের পর দেশে ফিরেন সাকিব।

বিভি/এইচএস

মন্তব্য করুন:

Drama Branding Details R2
Drama Branding Details R2