• NEWS PORTAL

  • সোমবার, ০৬ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

এশিয়া কাপ টি-টোয়েন্টি আয়োজনের সুযোগ হারাতে পারে শ্রীলঙ্কা 

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৬:৫২, ১৮ এপ্রিল ২০২২

আপডেট: ১৬:৫৬, ১৮ এপ্রিল ২০২২

ফন্ট সাইজ
এশিয়া কাপ টি-টোয়েন্টি আয়োজনের সুযোগ হারাতে পারে শ্রীলঙ্কা 

ভয়াবহ অর্থনৈতিক ও রাজনৈতিক সংকটে থাকা শ্রীলঙ্কা চলতি বছরের ২৭ আগস্ট শুরু হতে যাওয়া এশিয়া কাপ-২০২২ এর আয়োজকের সুযোগ হারাতে পারে। ভয়াবহ অর্থনৈতিক সংকটে থাকা শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড (এসএলসি) আয়োজন করতে পারবে কিনা, তা নিয়ে সংশয় তৈরি হয়েছে। 

এদিকে এশিয়ান ক্রিকেট কাউন্সিল (এসিসি) এসএলসিকে আগামী ২৭ জুলাই পর্যন্ত সময় বেঁধে দিয়েছে। এ সময়ের মধ্যে তারা টুর্নামেন্টটি আয়োজন করতে পারবে কি-না সে বিষয়ে তার চূড়ান্ত সিদ্ধান্ত জানাতে হবে। 

এশিয়ান ক্রিকেট কাউন্সিলের একটি সূত্র ইন্ডিয়া টুডেকে জানিয়েছে, এসিসির কর্মকর্তারা শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ডের কর্মকর্তাদের সঙ্গে প্রতিনিয়ত যোগাযোগ করছেন, তবে শ্রীলঙ্কা এখনো এশিয়া কাপ আয়োজনের ব্যাপারে আশাবাদী। 

আরও পড়ুন:

সূত্রটি বলেছে, এখন পর্যন্ত তারা এশিয়া কাপ আয়োজন করতে পারবে কিনা তা বলা সত্যিই কঠিন হবে। আমি যা জানি, তারা এই বিষয়ে আশাবাদী এবং খুব ইতিবাচক। সিদ্ধান্ত নেয়ার জন্য হাতে এখনো সময় আছে। তবে একই সময়ে প্রোটোকল অনুসারে তাদের সিদ্ধান্ত নেয়ার জন্য একটি সময়সীমা বেঁধে দেয়া  হয়েছে।

এশিয়া কাপের ১৫তম আসরটি ২৭ আগস্ট শুরু হয়ে ১১ সেপ্টেম্বর পর্যন্ত চলবে। টি-টোয়েন্টি ফরম্যাটে আসরটি হওয়ার কথা রয়েছে। খবর কলম্বো গেজেট।

বিভি/এইচএস

মন্তব্য করুন: