• বৃহস্পতিবার, ২৬ মে ২০২২ | ১২ জ্যৈষ্ঠ ১৪২৯

সাকিবের করোনা নেগেটিভ, সন্ধ্যায় ফিটনেস টেস্ট

প্রকাশিত: ১১:৩৬, ১৩ মে ২০২২

ফন্ট সাইজ
সাকিবের করোনা নেগেটিভ, সন্ধ্যায় ফিটনেস টেস্ট

শ্রীলঙ্কা সিরিজের জন্য দলে অংশ নিতে করোনা পরীক্ষা করিয়েছিলেন জাতীয় দলের অলরাউন্ডার সাকিব আল হাসান। ফলাফলও হাতে পেয়েছেন এই পোস্টার বয়। করোনামুক্ত হয়েছেন সাকিব আল হাসান। নতুন করে করোনা পরীক্ষায় তার নেগেটিভ রিপোর্ট এসেছে। 

শুক্রবার (১৩ মে) গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন। তিনি জানিয়েছেন, সাকিবের করোনা নেগেটিভ এসেছে। এখন তার দলে দিতে আর কোনো বাধা নেই।

এদিকে সন্ধ্যায় দলের সঙ্গে সাকিব যোগ দেবেন বলে জানা গেছে। সেখানে তার ফিটনেস টেস্ট নেয়া হবে। সেখানে উত্তীর্ণ হলে টিম ম্যানেজমেন্ট সিদ্ধান্ত নেবেন, প্রথম টেস্টে সাকিবকে খেলানো হবে কিনা।

উল্লেখ্য, ছুটি কাটিয়ে গত ১০ মে সকালেই দেশে ফিরেন সাকিব। কোভিড প্রটোকল অনুযায়ী করানো হয় তার করোনা পরীক্ষা। সেখানেই পজিটিভ ফল আসে অলরাউন্ডারের।তিন দিন আগে কোভিড-১৯ পজিটিভ হন দেশসেরা এই অলরাউন্ডার। 

এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে সেদিন বিষয়টি নিশ্চিত করে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।  যে কারণে শ্রীলংকার বিপক্ষে প্রথম টেস্ট খেলা অনিশ্চয়তার মধ্যে পড়ে। আগামী ১৫ মে চট্টগ্রামে শুরু হচ্ছে প্রথম টেস্ট। এরমধ্যেই বন্দর নগরীতে পৌঁছেছে বাংলাদেশ দল।

বাংলাদেশ জাতীয় দলের হয়ে সর্বশেষ গত বছরের ডিসেম্বরে পাকিস্তানের বিপক্ষে টেস্ট খেলেছেন সাকিব। এরপর দক্ষিণ আফ্রিকা সফরে দলের সঙ্গে ওয়ানডে সিরিজ খেললেও মা অসুস্থ থাকায় টেস্ট না খেলেই দেশে ফিরে আসেন।

বিভি/এজেড

মন্তব্য করুন: