• NEWS PORTAL

  • মঙ্গলবার, ০৭ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

ফায়ার সার্ভিসের আধুনিক যন্ত্রপাতি কিনতে রুবেলের অভিনব আবেদন

প্রকাশিত: ১৯:৪২, ৬ জুন ২০২২

ফন্ট সাইজ
ফায়ার সার্ভিসের আধুনিক যন্ত্রপাতি কিনতে রুবেলের অভিনব আবেদন

বাংলাদেশের জাতীয় ক্রিকেট দলের পেসার রুবেল হোসেন প্রধানমন্ত্রীর কাছে বাংলাদেশের ফায়ার সার্ভিসের আগুন নির্বাপণে উন্নত প্রযুক্তির যন্ত্রপাতি কেনার জন্য একটি মানবিক আবেদন জানিয়েছেন। সোমবার (৬ জুন) রুবেল হোসেন তার ভেরিফাইড ফেসবুক পেজে এই বিশেষ আবেদনটি করেন।

জাতীয় ক্রিকেট দলের পেসার রুবেল হোসেন সব সময় আলোচনায় থাকতে পছন্দ করেন। কখনও বল হাতে মাঠের ভিতরে আবার নানা কারণে মাঠের বাইরেও আলোচনায় থাকেন তিনি। তবে এবার আলোচনায় এলেন মানবিক কারণে। চট্টগ্রামের সীতাকুণ্ডে আগুন লাগার ঘটনায় সৃষ্ট ভয়াবহ পরিস্তিতিতে ফায়ার সার্ভিসের কর্মীসহ মোট ৪১ জন মানুষ প্রাণ হারায়। এ ঘটনাকে কেন্দ্র করে তার এই আবেদন।

জাতীয় ক্রিকেট দলের পেসার রুবেল হোসেন লেখেন, ‘মাননীয় প্রধানমন্ত্রী, দয়া করে বাংলাদেশের ফায়ার সার্ভিসকে একটা ব্যাংক একাউন্ট খোলার নির্দেশ দিন। আমরা সারা দেশের মানুষ সেই ব্যাংক একাউন্টে টাকা জমা দেবো, যে যা পারি তাই দেবো। ১০, ১০০,১০০০, ১০০০০। দেশের মানুষের টাকায় আগুন নেভানোর আধুনিক যন্ত্রপাতি কেনা হবে।’

‘নিজেদের টাকায় যেহেতু আমরা আমাদের স্বপ্নের ‘পদ্মা সেতু’ করতে পেরেছি, তাহলে আমরা আমাদের টাকায় উন্নত-আধুনিক যন্ত্রপাতিও কিনতে পারবো। দয়া করে আপনি আমাদের সেই সুযোগটা করে দিন। এ দেশের মানুষ বিপদে মানুষের পাশে দাঁড়ায়-এর নাম সোনার বাংলাদেশ।’

রুবেলের মানবিক এই আবেদন সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ সাড়া ফেলেছে। এই প্রতিবেদন লেখা পর্যন্ত (সন্ধ্যা ৭:১৩) পোস্টে ৯৪ হাজার রিয়্যাক্ট এবং ৭ হাজার একশ’র ওপরে কমেন্ট জমা পড়েছে। শেয়ার হয়েছে ৫ হাজার দুইশর বেশি।

মন্তব্য করুন:

Drama Branding Details R2
Drama Branding Details R2