• NEWS PORTAL

  • বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

ধুঁকতে ধুঁকতে মধ্যাহ্নভোজের বিরতিতে গেল বাংলাদেশ

প্রকাশিত: ২২:২৩, ১৬ জুন ২০২২

আপডেট: ২২:৩২, ১৬ জুন ২০২২

ফন্ট সাইজ
ধুঁকতে ধুঁকতে মধ্যাহ্নভোজের বিরতিতে গেল বাংলাদেশ

দলকে বিপদে ফেলে এভাবেই ফিরে যাচ্ছেন সোহান। ছবি- আইসিসি

অধিনায়ক সাকিব আল হাসানের ফেরাটা সুখকর করাতে পারলো না বাংলাদেশের টপঅর্ডার ব্যাটাররা। ওয়েস্ট ইন্ডিজের বোলারদের সামনে অসহায় আত্মসমর্পণ করে বিলিয়ে দিয়েছেন একের পর এক উইকেট। ধুঁকতে ধুঁকতে কোনো মতে মধ্যাহ্নভোজের বিরতি পর্যন্ত এসেছে টাইগাররা।

অ্যান্টিগায় সিরিজের প্রথম টেস্টের প্রথম দিনের মধ্যাহ্নভোজ পর্যন্ত ২৫ ওভার ব্যাটিং করেছে বাংলাদেশ। ৬ উইকেট হারিয়ে রান তুলেছে ৭৬। অধিনায়ক সাকিব আল হাসান ২৭ এবং মেহেদি হাসান মিরাজ ২ রান নিয়ে বিরতির পর আবার ক্রিজে নামবেন।

এর আগে টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন ক্যারিবীয় ক্যাপ্টেন ক্রেইগ ব্র্যাথওয়েট।শুরুতেই ক্যারিবীয়দের বোলিং তোপে পড়ে জয়-শান্ত ও মুমিনুলরা। তামিম ছাড়া আর কেউই দাঁড়াতে পারেননি। জয় শান্ত আর মুমিনুল ফিরে যান কোনো রান করেই। 

তামিম দ্বিতীয় বাংলাদেশি হিসেবে ৫ হাজার রান পূর্ণ করেন। কিন্তু ব্যক্তিগত স্কোর বেশি বড় করতে পারেননি (২৯)। লিটন দাস কিছুটা প্রতিরোধ গড়েছিলেন (১২)। কিন্তু এ দুজন ফিরে যাওযার পর নুরুল হাসান সোহানও বাড়িয়ে যান বিপদ। তিনিও ফেরেন রানের খাতা না খুলেই।

১৫ ওভারের মধ্যে ৪৬ রানে ৬টি উইকেট হারানোর পর জুটি বাঁধেন সাকিব ও মিরাজ। এরপর ১০ মোকাবেলা করে ৩১ রান তুলেছেন এ দুজন। যার মধ্যে সাকিব করেছেন ২৭ ও মিরাজ ২।

ক্যারিবীয়দের হয়ে আগুন ঝরানো বোলিং করেন কেমার রোচ ও কাইলি মেয়ার্স। এ দুজনই নেন দুটি করে উইকেট। আলজারি জোসেফ ও জেইডেন সিলস শিকার করেন একটি করে।

বাংলাদেশ একাদশ: তামিম ইকবাল, মাহমুদুল হাসান জয়, নাজমুল হাসান শান্ত, মুমিনুল হক, লিটন দাস (উইকেটরক্ষক), সাকিব আল হাসান (অধিনায়ক), মেহেদি হাসান মিরাজ, নুরুল হাসান সোহান, এবাদত হোসেন, মোস্তাফিজুর রহমান ও খালেদ হোসেন।

ওয়েস্ট ইন্ডিজ একাদশ: ক্রেইগ ব্রেথওয়েট, জন ক্যাম্পবেল, রাইমন রেইফার, এনক্রুমাহ বোনার, জার্মেইন ব্ল্যাকউড, কাইলে মেয়ার্স, জসুয়া ডি সিলভা, আলজারি জোসেফ, কেমার রোচ, গুডাকেশ মোতে কেনহাই, জেইডেন সিলস।

স্কোর বোর্ড: বাংলাদেশ- ৭৬/৬ (২৫ ওভার)। তামিম ২৯, সাকিব ২৭*, লিটন ১২। রোচ ২/২১, মেয়ার্স ২/১০।

বিভি/এজেড

মন্তব্য করুন:

Drama Branding Details R2
Drama Branding Details R2