• NEWS PORTAL

  • বুধবার, ১৫ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

নেইমার-মেসি নয়, সানজিদার সঙ্গে সেলফি তোলার হিড়িক (ভিডিও)

প্রকাশিত: ১৩:১৩, ২৭ জুন ২০২২

ফন্ট সাইজ
নেইমার-মেসি নয়, সানজিদার সঙ্গে সেলফি তোলার হিড়িক (ভিডিও)

সেলফি তোলার পর সানজিদা। ভিডিও থেকে সংগৃহীত ছবি

বিশ্বব্যাপী সবচেয়ে জনপ্রিয় খেলা ফুটবল- এটা অস্বীকার করার উপায় নেই। ফুটবলের তারকারাও বিরাট জনপ্রিয়তা পান ভক্তদের কাছে। ভক্তে ভক্তে কখনো যুদ্ধও বেঁধে যায়, এরকম ঘটনাও ঘটেছে। আবার প্রিয় তারকার সান্নিধ্য পাওয়ার আকাঙ্ক্ষারও অভাব নেই। 

তবে বিদেশি ফুটবলারদের সঙ্গ পাওয়াটা ভক্তদের সুপ্ত এক চাওয়া। কিন্তু বাংলাদেশের ক্ষেত্রে তেমন জনপ্রিয় ফুটবলার নেই বললেই চলে। হাল আমলে জামাল ভূঁইয়া, আনিসুর জিকোই একটু আলো ছড়িয়েছেন। আর নারী ফুটবলারদের মধ্যে আলোচনায় আসে সানজিদা খাতুনের নাম। 

এই সানজিদা আবার নতুন করে এসেছেন আলোচনায়। ভক্তদের আবদার রেখে তুলেছেন সেলফি। জানিয়েছেন শুভেচ্ছা। এই ঘটনার একটি ফুটেজ ভাইরাল হয়েছে ফেসবুক জুড়ে। স্নিগ্ধ হাসি ছড়ানো সানজিদা এর আগেও সংবাদ সম্মেলনে মুচকি হাসি দিয়ে ভক্তদের মন কেড়েছিলেন।

গতকাল রবিবার (২৬ জুন) মালয়েশিয়ার বিরুদ্ধে ২ ম্যাচ সিরিজের শিরোপা জেতে বাংলাদেশ। প্রথম ম্যাচে ৬-০ গোলের বিরাট জয়ের পর দ্বিতীয় ম্যাচ গোলশূন্য ড্র হওয়ায় ১-০তে সিরিজ জিতেছে বাংলাদেশ। এই দুই ম্যাচেই ব্যাপক দর্শক দেখা গেছে কমলাপুরের বীর শ্রেষ্ঠ শহীদ সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়ামে।

সিরিজের পুরস্কার বিতরণীর পর ভক্তরা সানজিদা সানজিদা বলে উল্লাস করতে থাকে। সানজিদা ধীর পায়ে তাদের দিকে এগিয়ে গিয়ে হাত উঁচিয়ে শুভেচ্ছা জানান। এরপর ভক্তরা তাদেরব আবদার আরও এক ধাপ বাড়িয়ে দেয়। শুরু করে সেলফি তোলার বায়না। 

মনে একটু সঙ্কোচ থাকলেও ধীরে ধীরে তাদের সামনে গিয়ে এক ভক্তের ফোন হাতে নেন। এরপর মেসি-নেইমার কিংবা রোনালদোদের মতো করেই সেলফি তোলেন ভক্তদের সাথে। পূরণ করেন ভক্তদের বায়না।

সামাজিক মাধ্যমে ভাইরাল হওয়া ওই ভিডিওতে অনেকেই শুভেচ্ছা জানিয়েছেন সানজিদাকে। এবং বলেছেন, মেসি-নেইমারের দিন শেষ, সানজিদার বাংলাদেশ। কেউ বলছেন, আমাদেরও সেলফি তোলার জন্য স্টার আছে।

 

বিভি/এজেড

মন্তব্য করুন: