• NEWS PORTAL

  • সোমবার, ২৯ এপ্রিল ২০২৪

পিএসজির সঙ্গে নেইমারের সম্পর্ক শেষ!

প্রকাশিত: ১৩:৪৬, ২৭ জুন ২০২২

ফন্ট সাইজ
পিএসজির সঙ্গে নেইমারের সম্পর্ক শেষ!

নেইমার

অবশেষে সত্যি হতে যাচ্ছে নেইমারের দলবদলের গুঞ্জন। বদলে যাচ্ছে পিএসজি ও নেইমারের মধ্যকার সম্পর্কের সমীকরণ। ব্রাজিলিয়ান তারকার পারফরমেন্স নিয়ে প্যারিস সেইন্ট জার্মেই এর চেয়ারম্যান নাসের আল খেলাইফি পরোক্ষভাবে সমালোচনা করায় পিএসজি ছাড়তে উদগ্রীব নেইমার।

যেকোনও মুহূর্তে পিএসজি ছাড়তে পারেন নেইমার। ফরাসি সংবাদ মাধ্যম আরএমসি স্পোর্টস সোমবার (২৭ জুন)  প্রকাশিত এক খবরে এমনই জানিয়েছে।

ওই খবরে বলা হয়েছে, দীর্ঘদিন ধরেই নেইমারকে ছেড়ে দিতে চাইছে পিএসজি। কিন্তু রাজি হচ্ছিলেন না ব্রাজিলিয়ান ফরোয়ার্ড। অবশেষে মত বদলিয়েছেন নেইমার। মূলত ক্লাবের চেয়ারম্যান যখন তার সমালোচনা করেছেন, তখন তিনি এই সিদ্ধান্ত নিয়েছেন।

পিএসজির চেয়ারম্যান নাসির আল খেলাইফি।

অনেক ভেবে-চিন্দে ক্লাব ছাড়ার ব্যাপারে কর্তৃপক্ষের সঙ্গে মতৈক্যেও পৌঁছেছেন বলে জানিয়েছে সংবাদ মাধ্যমটি। সম্প্রতি এক সাক্ষাৎকারে পিএসজি প্রধান নেইমারের ক্লাব ছাড়ার ব্যাপারে বলেন, এই গ্রীষ্মে সে চলে যাবে কিনা তা জানেন না। তার একমাত্র চাওয়া, দলের সব খেলোয়াড় যেনো গত মৌসুমের চেয়ে এবার ভালো পারফর্ম করে। 

খেলাইফির পরোক্ষভাবে করা সমালোচনায় ক্ষেপেছেন নেইমার। পিএসজিতে কাটানো পাঁচ মৌসুমের মধ্যে গতবারই সবচেয়ে বাজে কেটেছে তার। ২৮ ম্যাচে গোল পেয়েছেন মাত্র ১৩টি। 

এর আগে ২০১৭ সালে বিশ্বের সবচেয়ে দামি ফুটবলার হিসেবে বার্সেলোনা থেকে পিএসজিতে নাম লেখান নেইমার। সে সময় দলবদলের কারণে অনেক সমালোচনাও হয়েছিল তাকে ঘিরে।

বিভি/এজেড

মন্তব্য করুন:

Drama Branding Details R2
Drama Branding Details R2