• NEWS PORTAL

  • বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২

আর্জেন্টিনার খেলা মোবাইলে দেখবেন যেভাবে

ক্রীড়া প্রতিবেদক

প্রকাশিত: ০৮:৪৮, ২২ নভেম্বর ২০২২

আপডেট: ১২:২০, ২২ নভেম্বর ২০২২

ফন্ট সাইজ
আর্জেন্টিনার খেলা মোবাইলে দেখবেন যেভাবে

সৌদি আরবের বিপক্ষে ম্যাচ দিয়ে শুরু হচ্ছে এবারের আসরের হট ফেভারিট আর্জেন্টিনার বিশ্বকাপ। বাংলাদেশ সময় মঙ্গলবার (২২ নভেম্বর) বিকেল ৪টায় কাতারের দোহার লুসাইলে আইকনিক স্টেডিয়ামে ম্যাচ শুরু হবে। প্রিয় দলের খেলাটি টেলিভিশনের পাশাপাশি মোবাইলে ও  অনলাইনেও উপভোগ করতে পারবেন বাংলাদেশের দর্শকরা।

বাংলাদেশের ফুটবলপাগলদের কথা মাথায় রেখে বিশ্বকাপ ম্যাচ সরাসরি সম্প্রচারের উদ্যোগ নেয় দেশের তিনটি টেলিভিশন চ্যানেল। বাংলাদেশ টেলিভিশন (বিটিভি), গাজী টেলিভিশন (জি টিভি) এবং দেশের একমাত্র খেলাধুলাবিষয়ক চ্যানেল টি স্পোর্টস সরাসরি সম্প্রচার করবে আলবিসেলেস্তেদের খেলাও।

এছাড়া অনলাইনেও দেখা যাবে ম্যাচটি। এ জন্য মোবাইল প্লে-স্টোর থেকে ডাউনলোড করে নিতে হবে বাংলাদেশভিত্তিক অ্যাপ টফি। অ্যান্ড্রয়েড বা আইওএস অপারেটিং সিস্টেমে চলা ফোনের পাশাপাশি ট্যাবলেট কম্পিউটার, ল্যাপটপ, কম্পিউটার ও স্মার্ট টেলিভিশনে উপভোগ করা যাবে আর্জেন্টিনা- সৌদি আরব ম্যাচ।

ফিফা বিশ্বকাপে এই প্রথমবার দেখা হতে যাচ্ছে আর্জেন্টিনা-সৌদি আরবের। এখন পর্যন্ত ভিন্ন ভিন্ন প্রতিযোগিতায় চারবার মুখোমুখি হয়েছে দুদল। এর মধ্যে দুটিতে জয় পেয়েছে সাবেক বিশ্ব চ্যাম্পিয়নরা। আর সবশেষ দেখায় ২০১২ সালে প্রীতি ম্যাচটি গোলশূন্য সমতায় শেষ হয়।

বিভি/এইচএস

মন্তব্য করুন: