• NEWS PORTAL

মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারি ২০২৪

আর্জেন্টিনার বিরুদ্ধে জয় নিশ্চিত হতেই সিজদায় লুটিয়ে পড়েন সৌদি যুবরাজ

প্রকাশিত: ১২:২৮, ২৩ নভেম্বর ২০২২

আপডেট: ১৭:০৮, ২৩ নভেম্বর ২০২২

ফন্ট সাইজ
আর্জেন্টিনার বিরুদ্ধে জয় নিশ্চিত হতেই সিজদায় লুটিয়ে পড়েন সৌদি যুবরাজ

বিশ্বকাপ ফুটবলে আর্জেন্টিনার বিপক্ষে ঐতিহাসিক জয় উদ্‌যাপন করতে দেখা গেছে সৌদি যুবরাজকে। নিজ প্রাসাদে পরিবারের সদস্যদের সঙ্গে এই জয় উদ্‌যাপনের নানান মুহূর্ত ইনস্টাগ্রামে শেয়ার করেছেন তার ভাই প্রিন্স সৌদ। মঙ্গলবার (২২ নভেম্বর) কাতারের আইকনিক লুসাইল স্টেডিয়ামে বিশ্বকাপ ফুটবলে নিজেদের প্রথম ম্যাচে আর্জেন্টিনাকে ২-১ গোলে হারিয়ে ইতিহাস রচনা করেছে সৌদি আরব। 

সৌদি আরবের প্রধানমন্ত্রীর দায়িত্বে থাকা মোহাম্মদ বিন সালমান পরিবারের অন্য সদস্যদের সঙ্গে ম্যাচটি দেখেছেন। একটি ছবিতে দেখা যায়, ম্যাচ দেখার সময় মোহাম্মদ বিন সালমানসহ অন্যরা আনন্দে পরস্পরকে আলিঙ্গন করছেন।

আরেকটি ছবিতে দেখা যায়, মোহাম্মদ বিন সালমান সেজদা দিচ্ছেন। সৌদির জয়ের পরই তিনি সেজদা দেন বলে ধারণা করা হচ্ছে। তার সঙ্গে আরও একজনকে সেজদা দিতে দেখা যায়। এ সময় কক্ষে থাকা অন্যদের টিভির পর্দার দিকে তাকিয়ে থাকতে দেখা যায়।

মোহাম্মদ বিন সালমানের সঙ্গে খেলা দেখেছেন তার ভাই প্রিন্স আবদুল আজিজ। তিনি সৌদির জ্বালানিমন্ত্রীর দায়িত্বে আছেন। মোহাম্মদ বিন সালমান ও আবদুল আজিজকে হাসিমুখে ছবি তুলতে দেখা গেছে। এ সময় আবদুল আজিজের কাঁধে ছিল মোহাম্মদ বিন সালমানের হাত। আবদুল আজিজের এক হাতে ছিল সৌদির জাতীয় পতাকা। আরেক ভাই প্রিন্স সৌদের সঙ্গেও হাসিমুখে ছবি তুলেছেন মোহাম্মদ বিন সালমান।

আর্জেন্টিনাকে হারানোর পর সৌদিজুড়েই আনন্দের বন্যা বয়ে যাচ্ছে। এই জয় উদ্‌যাপনের জন্য বুধবার (২৩ নভেম্বর) সৌদি আরবে ছুটি ঘোষণা করা হয়েছে। জাতীয় দলের ফুটবলারদের জয় উদ্‌যাপনের জন্য মোহাম্মদ বিন সালমান ছুটির প্রস্তাব দেন। পরে প্রস্তাবটি অনুমোদন করেন বাদশাহ সালমান। সূত্র: আল আরাবিয়া

বিভি/এমআর

মন্তব্য করুন: