• NEWS PORTAL

  • সোমবার, ২৮ নভেম্বর ২০২২

নেইমারকে নিয়ে সুসংবাদ দিলেন ব্রাজিলের কোচ তিতে

প্রকাশিত: ১২:৩৭, ২৫ নভেম্বর ২০২২

ফন্ট সাইজ
নেইমারকে নিয়ে সুসংবাদ দিলেন ব্রাজিলের কোচ তিতে

কাতার বিশ্বকাপের মিশন জয় দিয়ে শুরু করেছে ব্রাজিল। তবে জয়ের পরও হঠাৎ অস্বস্তি দেখা যায় ব্রাজিল শিবিরে। চিন্তিত দেখায় ডাগআউটে থাকা সবাইকে। অন্যদিকে ভক্তদের মধ্যেও দেখা যায় চাপা আতঙ্ক। কেননা উঁকি দিচ্ছিলো ২০১৪ সালের শঙ্কা। আবারও কি বিশ্বকাপ শেষ হয়ে গেলো নেইমারের?

ম্যাচ শেষ হওয়ার আগে এভাবেই ভেঙে পড়েছিল ব্রাজিলের ডাগআউটম্যাচ শেষ হওয়ার আগে এভাবেই ভেঙে পড়েছিল ব্রাজিলের ডাগআউট

সার্বিয়ার সঙ্গে ব্রাজিলের ২-০ গোলের জয়ের পর উদযাপনে অস্বস্তি হয়েছে নেইমারের চোট। ম্যাচ শেষে একটি ছবি ভাইরাল হয়েছে। নেইমার খালি পায়ে বেরিয়ে আসছেন মাঠ থেকে। ডান অ্যাংকেলটা যে বেশ ফুলে গেছে, খালি চোখেই বোঝা যাচ্ছিল। তখনও মুখ দেখে বোঝা যাচ্ছিল ভালো কিছু হয়নি। 

কিন্তু সুসংবাদ দিয়েছেন ব্রাজিলের কোচ তিতে। ব্রাজিলের বিশ্বকাপ দলের সঙ্গেই থাকছেন নেইমার উল্লেখ করে তিতে জানিয়েছেন, ‘চিন্তার কিছু নেই। নেইমার বিশ্বকাপ খেলবে। সবাইকে এটা নিশ্চিত করলাম।’

তিনি আরও বলেন, ‘খেলা শেষে প্রাথমিক চিকিৎসার পর নেইমার সুস্থতা অনুভব করছেন। সেও চাচ্ছে না এখনই হাল ছেড়ে দিতে। দ্রুতই স্কোয়াডে ফিরে আসবে নেইমার।’

শুক্রবার (২৫ নভেম্বর) সকালে ব্রাজিলিয়ান সাংবাদিক ফ্যাব্রিজিয়ো রোমানো পরপর দুটি স্ট্যাটাসে এই তথ্য নিশ্চিত করেছেন।

কী হয়েছিল:

ঘটনা ব্রাজিল-সার্বিয়ার ম্যাচের দ্বিতীয়ার্ধে। মিলেঙ্কোভিচের ট্যাকলে অ্যাংকেলে চোট পান নেইমার। শুরুতে বোঝা যায়নি কিছু, খেলে যাচ্ছলেন। চোট পাওয়ার প্রায় ১১ মিনিট পর তাকে মাঠ থেকে তুলে নেন ব্রাজিল কোচ তিতে। পরে তিতে বলেছেন, তিনিও বুঝতে পারেননি নেইমার অমনভাবে চোট পেয়েছেন। এই চোট নিয়েই দলের জন্য খেলে গেছেন মাঠে, সতীর্থদেরও তেমন কিছু বুঝতে দেননি। 

ব্রাজিল দলের চিকিৎসক রদ্রিগো লাসমার বলছেন, ২৪ থেকে ৪৮ ঘণ্টার মধ্যে বোঝা যাবে নেইমারের চোটের অবস্থা। এই সময়ের আগে কোনো মন্তব্য করতে চান না তিনি। এখনও এমআরআই করানো হয়নি, দরকার হলে সেটা করানো হবে। তবে জানা গেছে, ফুলে গেলেও সেটার মাত্রা খুব তীব্র নয়।

এর আগে ২০১৪ বিশ্বকাপে চোট পেয়ে সেমিফাইনালে খেলা হয়নি নেইমারের। খেলা হয়নি ২০১৯ কোপাতেও। এই বছরও চোটের সমস্যায় ছিলেন। 

বিভি/এজেড/টিটি

মন্তব্য করুন: