• NEWS PORTAL

  • শনিবার, ০৪ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

তরুণীর দুঃসাহসী ঘোষণা: ব্রাজিল বিশ্বকাপ জিতলে...

প্রকাশিত: ১৯:০৬, ২৭ নভেম্বর ২০২২

আপডেট: ২১:০৫, ২৭ নভেম্বর ২০২২

ফন্ট সাইজ
তরুণীর দুঃসাহসী ঘোষণা: ব্রাজিল বিশ্বকাপ জিতলে...

ফুরফুরে ব্রাজিল। সার্বিয়ার বিরুদ্ধে ২-০ গোলে দুরন্ত জয় পেয়েছে। তবে এবার জয় উদযাপনের অন্য রকম এক ঘোষণা এক ব্রাজিলীয় তরুণীর। ব্রিটিশ সংবাদ মাধ্যমকে এই তরুণী বলেন, বিশ্বকাপে ব্রাজিল জিতলে তিনি একটি বিশেষ কাজ করবেন। যা এর আগে তিনি কখনও করেননি।

ব্রাজিল যদি বিশ্বকাপ পায় তবে তিনি ক্যামেরার সামনে নগ্ন হবেন। নিজের নগ্ন ছবি তুলে তিনি তা বিনামূল্যে বিলি করবেন ফুটবল সমর্থকদের মধ্যে।মায়রা নামে এই ব্রাজিলীয় তরুণীর বয়স ৩৫ বছর, ফুটবলে দারুণ ভক্ত এই তরুণী অনেকটা উচ্ছ্বসিত হয়েই এই ঘোষণা দিবেন। 

জানা গেছে, ‘ওনলি ফ্যান’নামের একটি ওয়েবসাইটে তিনি নগ্ন ছবি বিলি করবেন। অনলাইনে নিজস্ব ছবি বা ভিডিও বিক্রি করার ওয়েবসাইট এই ‘ওনলি ফ্যান’।মায়রা বলেন, যদিও সাইটটি পেইড সাবস্ক্রিপশন, কিন্তু তিনি ভক্তদের ফ্রি সাবসিক্রপশনের ব্যবস্থা করে দেবেন। তিনি বলেন, ব্রাজিল জিতলে তিনি ওই সাইটে প্রথম এক হাজার জনকে ফ্রি সাবস্ক্রিপশনের ব্যবস্থা করে দিবেন। 

আরও পড়ুন: 

 

মায়রা এক প্রশ্নের উত্তরে বলেন, যেহেতু ব্রাজিল জিতলে অন্য দলের মন খারাপ হবে তাই তাদের উৎসাহ দিতেই এই ব্যবস্থা। মায়রা বলেন, ব্রাজিলের কাছে বিশ্বকাপ মানে আলাদা রকম উদযাপন। যারা চাকরি করেন, বিশ্বকাপ চলাকালীন তারা কাজ ফেলে তাড়াতাড়ি বাড়ি ফিরে আসেন।

বিশ্বকাপে ব্রাজিলের খেলা মানে আমাদের কাছে একটা পার্টি। ছোট্টবেলা থেকে কখনও আমি ব্রাজিলের কোনও খেলা বাদ দিইনি। সব খেলা দেখেছি।’ তিনি বলেন, ‘আমরা স্বপ্ন দেখতে ভালোবাসি। আমার বিশ্বাস ব্রাজিল এবারের বিশ্বকাপ জিতবে। অনেক দিন ধরে কাপের জন্য আমরা অপেক্ষা করে আছি। তাই আমরাই এর যোগ্য।’ ব্রাজিলের জয়ের সঙ্গে সঙ্গে আর্জেন্টিনার হার নিয়েও উচ্ছ্বসিত মায়রা। তার কথায়, ‘আর্জেন্টিনা হার দিয়ে বিশ্বকাপ শুরু করল। আমরা দারুণ খুশি। ফুটবলের ময়দানে আমরা চিরপ্রতিদ্বন্দ্বী।’

বিশ্বকাপের মতো প্রতিযোগিতায় অভিনেত্রী বা মডেলদের প্রকাশ্যে নগ্ন হওয়ার ঘোষণা নতুন নয়। ২০১৫ সালে কোপা আমেরিকা চলাকালীন ভেনেজ়ুয়েলার আট নারী  সাংবাদিক ঘোষণা করেছিলেন, ভেনেজ়ুয়েলা কোপা আমেরিকায় সবকটি ম্যাচ জিতলে তারা প্রকাশ্যে নগ্ন হবেন। 
আরও পড়ুন: 

বিভি/এসআই

মন্তব্য করুন: