• NEWS PORTAL

  • মঙ্গলবার, ১৪ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

নিজ দলের কোচের মেয়ের সঙ্গে প্রেম করছেন এই ফুটবলার

প্রকাশিত: ১৮:৫৭, ২৮ নভেম্বর ২০২২

আপডেট: ১৯:১৫, ২৮ নভেম্বর ২০২২

ফন্ট সাইজ
নিজ দলের কোচের মেয়ের সঙ্গে প্রেম করছেন এই ফুটবলার

চলমান কাতার বিশ্বকাপে উড়ছে স্পেন। নিজেদের প্রথম ম্যাচে কোস্টারিকার বিরুদ্ধে বিরাট বড় জয়ের পর জার্মানির সঙ্গে ড্র করেছে স্প্যানিশরা। তবে দলটি তারুণ্য আশা জাগাচ্ছে। সেই সঙ্গে দলের আক্রমণভাগের বড় ভরসার নাম ফেরান তোরেস। যিনি কীনা আলোচনায় এসেছেন কোচের মেয়ের সঙ্গে প্রেম করে।

ফেরান তোরেসের অন্য একটা পরিচয়ও- তিনি স্পেন কোচ লুইস এনরিকের মেয়ে সিরা মার্টিনেজের প্রেমিক। শুধু তাই নয়, গুঞ্জন রটেছে যে, এই তরুণ জুটির ঘরে নতুন অতিথি আসতে যাচ্ছে। 

ম্যাচের পর সংবাদ সম্মেলনে মেয়ের প্রেমিককে নিয়ে কথা বলেছেন স্প্যানিশ বস। বিশ্বকাপের মাঝে এক সাক্ষাতকারে এনরিকেকে জিজ্ঞাসা করা হয়েছিল- যদি তোরেস বিশ্বকাপে গোল করে ‘থাম্ব সাকিং বেবি সেলিব্রেশন’ করেন তাহলে কী করবেন স্প্যানিশ ম্যানেজার?

আরও পড়ুন: 

 

যার উত্তরে এনরিকে হাসতে হাসতে বলেন, ‘ফেরান তোরেস যদি গোল করে ওভাবে সেলিব্রেট করে, তাহলে আমি ওকে সঙ্গে সঙ্গে বেঞ্চে বসিয়ে দেব। ওকে আর কোনও দিন মাঠে নামতে দেব না।’

এনরিকের এই মজার উত্তরে বেশ আনন্দ পেয়েছেন ফুটবলপ্রেমীরা। সোশ্যাল সাইটে বেশ শেয়ার হচ্ছে ভিডিওটি।  

বয়ফ্রেন্ডকে উৎসাহ দিতে সিরা মার্টিনেজ এখন কাতারে অবস্থান করছেন। মাঠে গিয়ে খেলাও দেখছেন। তোরেসকে যোগাচ্ছেন সাহস। সিরা নিজেও খেলোয়াড়। পেশায় শো জাম্পার বা ঘোড়ার পিঠে চড়ে নানারকম খেলা দেখানো।

আরও পড়ুন: 

বিভি/এজেড

মন্তব্য করুন: