• NEWS PORTAL

  • শুক্রবার, ১০ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

নিলামে ১৬ কোটি দর উঠতেই ধারের টাকা ফেরত চাইলেন গেইল

প্রকাশিত: ১৫:৪১, ২৪ ডিসেম্বর ২০২২

আপডেট: ১৬:০৩, ২৪ ডিসেম্বর ২০২২

ফন্ট সাইজ
নিলামে ১৬ কোটি দর উঠতেই ধারের টাকা ফেরত চাইলেন গেইল

টি-টোয়েন্টি বিশ্বকাপের মূলপর্বে উঠতে পারেনি তাঁর দেশ ওয়েস্ট ইন্ডিজ়। তার পরে অধিনায়কত্ব থেকেই ইস্তফা দেন। সেই নিকোলাস পুরানেরই আইপিএল নিলামে দাম উঠল ১৬ কোটি টাকা। সেই টাকা নিয়ে তাঁকে কিনে নিল লখনউ সুপার জায়ান্টস। সতীর্থ এত টাকা পাওয়ায় চমকে গিয়েছেন ক্রিস গেল। পুরান যে টাকা ধার হিসাবে নিয়েছিলেন, সেই টাকা ফেরত চাইলেন তিনি!

আইপিএলের মিনি নিলামে স্যাম কারেন, ক্যামেরন গ্রিন, বেন স্টোকসের সঙ্গেই নজর কেড়ে নিয়েছেন পুরান। ওয়েস্ট ইন্ডিজের হয়ে তাঁর ব্যর্থতার পর দাম যে ১৬ কোটি উঠতে পারে, এটা অনেকেই বিশ্বাস করেননি। গেইলেরও বিশ্বাস হচ্ছে না। তিনি অত্যন্ত খুশি। তার পরেই একটি ভিডিয়ো সমাজমাধ্যমে পোস্ট করেছেন, যা দেখে হাসির রোল উঠেছে নেটদুনিয়ায়।

আরও পড়ুন: 

 

গেল বলেছেন, “পুরান, আমি তোমাকে যে টাকাটা ধার দিয়েছিলাম, সেটা কি এ বার ফেরত পেতে পারি?” পুরোটাই মজা করে বলা। গেল আইপিএল এবং টি-টোয়েন্টির ইতিহাসে অন্যতম সেরা ক্রিকেটার। তিনিও কোনও দিন এই দাম পাননি। কিন্তু পুরান সেই নজির ভেঙে দিয়েছেন। গত বার ১৪টি ম্যাচে ৩০৪ রান করেন। তা সত্ত্বেও তিনি পেলেন অনেক টাকা।

কেন তাঁকে এত দাম দিয়ে কেনা হল, সেটা ব্যাখ্যা করতে গিয়ে লখনউয়ের মেন্টর গৌতম গম্ভীর বলেছেন, “গত বারে ও কী করেছে সেটা আমরা ভাবিনি। ওর দক্ষতার বিচার করেই এই দাম দিয়েছি কিনেছি। ওর মতো কোনও ক্রিকেটারকে নেওয়া আমাদের লক্ষ্য ছিল। ২৬-২৭ বছর বয়স। আশা করি আমাদের দলে যোগ দিয়ে ও ভাল খেলবে। কত রান করল সেটা বড় কথা নয়। ম্যাচে কতটা প্রভাব ফেলতে পারল সেটাই আসল। ৩-৪টে ম্যাচ জিতিয়ে দিলেও সেটা কাজে লাগবে। ওর সেই ক্ষমতা রয়েছে।”
আরও পড়ুন: 

বিভি/এসআই

মন্তব্য করুন:

সর্বাধিক পঠিত
Drama Branding Details R2
Drama Branding Details R2