• NEWS PORTAL

  • মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪

স্বপ্নের মানুষকে ছুঁয়ে দেখলেন এমবাপ্পে

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৩:৪৬, ২২ জানুয়ারি ২০২৩

ফন্ট সাইজ
স্বপ্নের মানুষকে ছুঁয়ে দেখলেন এমবাপ্পে

কিলিয়ান এমবাপ্পের ফুটবল আইডল তিনি, তাই তাকে সামনে পেয়ে এমবাপ্পের ছুঁয়ে দেখার সাধ জাগাটা অস্বাভাবিক কিছু নয়। সৌদি অলস্টারের বিপক্ষে ম্যাচ শুরুর আগে কিলিয়ান এমবাপ্পের ক্রিশ্চিয়ানো রোনালদোর গাল ছুঁয়ে দেখলেন। বিশ্ব ফুটবলের জনপ্রিয় দুই তারকা খেলোয়াড়ের এমন দৃশ্যের ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ব্যাপক আলোড়ন তুলেছে।

ইউরোপের ফুটবলের পাট চুকিয়ে সৌদি আরবে পাড়ি দিয়েছেন রোনালদো। তাই ক্লাব ফুটবলে আর তার সঙ্গে দেখা হওয়ার সুযোগ নেই এমবাপ্পের। সৌদি আরবের রিয়াদে সেই সুযোগ পেয়ে রোনালদোকে ছুঁয়ে দেখলেন এমবাপ্পে।  

ম্যাচের আগেই অবশ্য টানেলে একপ্রস্থ মোলাকাত হয়ে গিয়েছিল এমবাপ্পে-রোনালদোর। মাঠে এসে রোনালদোর গাল ছুঁয়ে কী যেন একটা দেখলেন এমবাপ্পে। হয়তো বোঝার চেষ্টা করলেন সিআর সেভেন আসলেই মানুষ কিনা। কিন্তু ঘটনা অবশ্য সেটি নয়। রোনালদোর চোখের নিচে আঘাতের একটি দাগ দেখা যাচ্ছিল। এমবাপ্পে সেটি দেখেই জানতে গিয়েছিলেন তার আইডল ঠিক আছেন কিনা। 

আর এই ভিডিওই এখন ভাইরাল হয়ে গিয়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে। নিজের আইডলের প্রতি এমন ভালোবাসার নিদর্শন দেখিয়ে এমবাপ্পেও এখন রোনালদো ভক্তদের প্রিয়পাত্র হয়ে উঠেছেন।

বিভি/এইচএস

মন্তব্য করুন:

Drama Branding Details R2
Drama Branding Details R2