• NEWS PORTAL

  • শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

দুইটায় মাঠে নামবে বাংলাদেশ, দেখে নিন সম্ভাব্য একাদশ

প্রকাশিত: ১২:৫৫, ২০ মার্চ ২০২৩

ফন্ট সাইজ
দুইটায় মাঠে নামবে বাংলাদেশ, দেখে নিন সম্ভাব্য একাদশ

রেকর্ড গড়ে সিরিজে এগিয়ে যাওয়া বাংলাদেশ আজ আয়ারল্যান্ডের বিরুদ্ধে সিরিজ নিশ্চিত করতে চায়। এক ম্যাচ হাতে রেখে সিরিজ নিজেদের করে নিতে তৈরি তামিম ইকবালের দল। দুপুর ২টায় সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে সিরিজ জয়ের মিশনে নামছে লাল-সবুজের দল।

আজকের ম্যাচেও আক্রমণাত্মক ক্রিকেট খেলবে বাংলাদেশ। ব্যাটে-বলে একচুলও ছাড় নয় এই থিমে মাঠে নামবে সাকিব-তামিমরা। টাইগারদের স্পিন কোচ রঙ্গনা হেরাথ ইঙ্গিত, আমি মনে করি দলের সব সদস্যদের দ্বারা এটি চমৎকার প্রচেষ্টা (জয়)। বিশেষ করে তাওহিদ ও সাকিব, তারপর মুশফিক এবং ইয়াসিরও। তাদের আক্রমণাত্মক মনোভাব ছিল চমৎকার। আমরা এই মুহূর্তে আমাদের ব্র্যান্ড অব ক্রিকেট প্রদর্শন করছি। আশা করি আগামীকালও (আজ) আমরা একই কাজ করব।

পায়ে চোট পাওয়া মিরাজ আয়ারল্যান্ডের বিপক্ষে দ্বিতীয় ওয়ানডেতেও মাঠে নামতে পারবেন না। তাকে বিশ্রামে থাকার পরামর্শ দিয়েছেন চোখের চিকিৎসক। দ্বিতীয় ম্যাচে সিরিজ নিশ্চিত করতে চাওয়া বাংলাদেশ ভাঙতে চায় না উইনিং কম্বিনেশন। প্রথম ওয়ানডের একাদশ নিয়েই মাঠে নামার কথা রয়েছে তামিম ইকবালদের।

বাংলাদেশের সম্ভাব্য একাদশ: তামিম ইকবাল (অধিনায়ক), লিটন দাস, নাজমুল হোসেন শান্ত, তাওহীদ হৃদয়, সাকিব আল হাসান, ইয়াসির রাব্বি, মুশফিকুর রহিম,  তাসকিন আহমেদ, নাসুম আহমেদ, এবাদত হোসেন ও মুস্তাফিজুর রহমান।

বিভি/এজেড

মন্তব্য করুন: