• NEWS PORTAL

  • সোমবার, ২৯ এপ্রিল ২০২৪

ভায়াদোলিদের জালে অর্ধডজন গোল দিয়ে বার্সাকে সতর্ক করলো রিয়াল

প্রকাশিত: ১১:৩১, ৩ এপ্রিল ২০২৩

ফন্ট সাইজ
ভায়াদোলিদের জালে অর্ধডজন গোল দিয়ে বার্সাকে সতর্ক করলো রিয়াল

বার্সেলোনার বিপক্ষে স্প্যানিশ কাপ কোপা দেল রে'র ফিরতি লেগ সেমিফাইনালের প্রস্তুতিটা দারুণ হয়েছে রিয়াল মাদ্রিদের। রিয়াল ভায়াদোলিদকে ৬-০ গোলে উড়িয়ে লা লিগার পয়েন্ট টেবিলেও চির প্রতিদ্বন্দ্বীর সঙ্গে ব্যবধান কমিয়েছে ডিফেন্ডিং চ্যাম্পিয়নরা। এতে করে বার্সাতে একটা সতর্ক বাণী দিয়ে রাখলো রিয়াল।

রবিবার রাতে ঘরের মাঠে বল দখল ও আক্রমণে আধিপত্য নিয়ে ম্যাচের ২২ মিনিটে এগিয়ে যায় রিয়াল। আসেনসিওর পাস পেয়ে ভায়াদোলিদের জালে বল পাঠান রদ্রিগো। এরপর সাত মিনিটের মধ্যে করিম বেঞ্জামার হ্যাটট্রিক। 

২৯ মিনিটে ভিনিসিউস জুনিয়রের ক্রসে হেডে, ৩২ মিনিটে এই ব্রাজিলিয়ান ফরোয়ার্ডের পাস ধরে ডান পায়ের শটে আর ৩৬ মিনিটে বাইলাইন থেকে রদ্রিগোর ক্রসে ওভারহেড কিকে লক্ষ্যভেদ করেন ফরাসি ফরোয়ার্ড। 

১৯৯২ সালে ফের্নান্দো হিয়েরোর পর রিয়ালের কোনো খেলোয়াড়ের লা লিগায় দ্রুততম হ্যাটট্রিক এটি। এক তরফা ম্যাচের দ্বিতীয়ার্ধে আসেনসিও ৭৩ মিনিটে ও ভাসকেস যোগ করা সময়ে গোল করে বড়ো জয়ের স্বস্তিতে ভাসান রিয়াল শিবির। 

২৭ খেলায় ৫৯ পয়েন্ট নিয়ে লিগ শীর্ষে থাকা বার্সার সঙ্গে ব্যবধান ১৫ থেকে ১২ পয়েন্টে কমিয়ে এনেছে মাদ্রিদ জায়ান্টরা। বুধবার বার্সার মাঠে হবে দুই চির প্রতিদ্বন্দ্বী কোপা দেল রে'র ফিরতি লেগ সেমিফাইনাল। ঘরের মাঠে প্রথম লেগ ১-০'তে হেরেছিলো রিয়াল।

বিভি/এজেড

মন্তব্য করুন:

Drama Branding Details R2
Drama Branding Details R2