• NEWS PORTAL

  • রবিবার, ২৮ এপ্রিল ২০২৪

যে কোন ভাবে মেসিকে ফেরাতে চায় বার্সেলোনা

প্রকাশিত: ১৩:১৯, ১৬ মে ২০২৩

ফন্ট সাইজ
যে কোন ভাবে মেসিকে ফেরাতে চায় বার্সেলোনা

ফুটবল বিষয়ক জনপ্রিয় সংবাদমাদ্যম গোল ডটকমের এক প্রতিবেদনে বলা হয়েছে, মেসিকে যে কোন ভাবেই তারা ফেরাতে চায়। সম্প্রতি আর্ন্তজাতিক গণমাধ্যমের বরাতে জানা গেছে, লিওনেল মেসির সঙ্গে চুক্তি সম্পন্ন করেছে আল-হিলাল। আগামী মৌসুম থেকেই সৌদি আরবের অন্যতম শীর্ষ ক্লাবটির হয়ে খেলবেন এই ফুটবল তারকা।

বার্সা প্রেসিডেন্ট জোয়ান লাপোর্তা বলেন, এরই মধ্যে আমি মেসির সঙ্গে কথা বলেছি। আমরা সম্পর্ক পুনরুদ্ধারের সর্বাত্মক চেষ্টা করছি। সেটা ভালোভাবেই এগোচ্ছে। স্প্যানিশ সংবাদমাধ্যম টিভিতেকে তিনি বলেন, শুনেছি আল-হিলাল মেসিকে কেনার চেষ্টা করছে। তবে বার্সা সবসময় বার্সা। যে কারো সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করতে পারে এ ক্লাব।

জোয়ান লাপোর্তা বলেন, আরব লিগ ভালো করছে। ফুটবলে বড়সড় বিনিয়োগ করছে তারা। কিন্তু বার্সা নিজ কক্ষপথেই আছে। আমরা যে কোনোভাবে মেসিকে চাই। বিবিসিকে তিনি বলেন, বার্সেলোনা মেসির ‘বাড়ি’। চলতি গ্রীষ্মেই তার সঙ্গে পুনরায় চুক্তি করার চেষ্টা করছি আমরা। ইতিহাস আমাদের পক্ষে। উভয়ের অনুভূতি শক্ত। গোটা বিশ্বে আমাদের ৪০০ মিলিয়ন সমর্থক রয়েছে।

আগামী জুনে পিএসজির সঙ্গে চুক্তির মেয়াদ শেষ হবে মেসির। বার্সা সভাপতি বলেন, সে পিএসজির খেলোয়াড়। চলতি মৌসুম শেষ হওয়া পর্যন্ত আমাদের অপেক্ষা করতে হবে। এরপর আমরা বিষয়টি নিয়ে শান্তভাবে কথা বলতে পারব।
 

বিভি/ এসআই

মন্তব্য করুন:

Drama Branding Details R2
Drama Branding Details R2