• NEWS PORTAL

  • রবিবার, ২৮ এপ্রিল ২০২৪

ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু 

ফরিদপুর প্রতিনিধি 

প্রকাশিত: ১১:৫৩, ২৬ মার্চ ২০২৪

ফন্ট সাইজ
ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু 

ফরিদপুরে ট্রাক চাপায় সালমান খান (২৫) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। আহত হয়েছে মোটরসাইকেলে থাকা আরেক যুবক। আহত যুবককে উদ্ধার করে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। 

সোমবার (২৫ মার্চ) রাত ৯টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের গঙ্গাবর্দি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত সালমান খান ফরিদপুর সদর উপজেলার কানাইপুর ইউনিয়নের মহারাজপুর গ্রামের আইয়ুব খানের ছেলে।

করিমপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. সালাউদ্দিন চৌধুরী জানান, মোটরসাইকেল যোগে নিজ বাড়িতে যাচ্ছিলেন যুবক সালমান ও আকাশ। পথিমধ্যে ঢাকা থেকে খুলনাগামী একটি ট্রাক ঢাকা-খুলনা মহাসড়কের গঙ্গাবর্দিতে তাদের মোটরসাইকেল চাপা দিলে ঘটনাস্থলেই সালমান খান মারা যান। গুরুতর আহত হন আকাশ প্রামানিক। আকাশ প্রামানিক পৌরসভার গঙ্গাবর্দি এলাকার জামাল প্রামানিকের ছেলে। 

হাইওয়ে থানার ওসি আরো জানান, সংবাদ পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছে আকাশ প্রামানিককে উদ্ধার করে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। নিহত সালমান খানের মৃতদেহ উদ্ধার করে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে মর্গে প্রেরণ করা হয়েছে। ঘাতক ট্রাক ও চালককে আটকে অভিযান চলছে। মামলার বিষয়টি প্রক্রিয়াধীন।

বিভি/রিসি

মন্তব্য করুন:

Drama Branding Details R2
Drama Branding Details R2