• NEWS PORTAL

শনিবার, ২৪ ফেব্রুয়ারি ২০২৪

কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে আর্ট এক্সিবিশন উদ্বোধন

প্রকাশিত: ১৫:৪৩, ২৭ নভেম্বর ২০২৩

আপডেট: ১৫:৪৩, ২৭ নভেম্বর ২০২৩

ফন্ট সাইজ
কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে আর্ট এক্সিবিশন উদ্বোধন

ময়মনসিংহের ত্রিশাল জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে তিন দিনব্যাপী আর্ট এক্সিবিশন শুরু হয়েছে। বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে রবিবার (২৬ নভেম্বর) থেকে শুরু হয়েছে এ আর্ট এক্সিবিশন। চলবে মঙ্গলবার (২৮ নভেম্বর) পর্যন্ত।

জানা যায়, ফ্যাকাল্টি আফ ফাইন আর্টসের শিল্পী আব্দুর রহমান রুমির আর্ট জার্নির একক চিত্রকর্ম প্রদর্শনী উপলক্ষ্যে এ আর্ট এক্সিবিশনের আয়োজন করা হয়েছে। অনুষ্ঠানের প্রথম দিনে এক্সিবিশন উদ্বোধন করেন, জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর সৌমিত্র শিখর, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিশ্ববিদ্যালয়ের ফ্যাকাল্টি অফ ফাইন আর্টসের ডিন তপন কুমার সরকার, বিশেষ অতিথি হিসেবে ছিলেন, ফ্যাকাল্টি অফ ফাইন আর্টসের বিভাগীয় প্রধান নগরবাসী বর্মন এ ছাড়াও বিশ্ববিদ্যালয়ের অন্যান্য বিভাগের শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন। উদ্বোধনী বক্তব্যে ভাইস চ্যান্সেলর প্রফেসর সৌমিত্র শিখর বলেন, শিল্পী আব্দুর রহমান রুমি আমাদের গর্ব। 

আব্দুর রহমান রুমি ১৯৯৭ সালে ‌জন্মগ্রহণ করেন ময়মনসিংহ জেলার গফরগাঁও উপ‌জেলার পাঁচবাগ ইউনিয়নের হালিমাবাদ গ্রামে। তার বাবার নাম আব্দুল কুদ্দুস মায়ের নাম কামরুন্নাহার। মাদরাসা থেকে মাস্টার্স শেষ করে চারুকলায়ও মাস্টার্স করেন তিনি। 

মন্তব্য করুন: