• NEWS PORTAL

  • শনিবার, ২২ জুন ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

সাতক্ষীরায় নির্বাচন পরবর্তী সহিংসতায় বাড়ি-ঘর ভাঙচুর, আহত ৫

সাতক্ষীরা প্রতিনিধি

প্রকাশিত: ২০:৩২, ২২ মে ২০২৪

ফন্ট সাইজ
সাতক্ষীরায় নির্বাচন পরবর্তী সহিংসতায় বাড়ি-ঘর ভাঙচুর, আহত ৫

সাতক্ষীরার আশাশুনিতে উপজেলা পরিষদ নির্বাচন পরবর্তী সহিংসতায় কমপক্ষে ২০টি বাড়ি-ঘর ভাঙচুর হয়েছে। এসময় হামলা, পাল্টা হামলায় আহত হয়েছে পাঁচজন। 

পুলিশ জানায়, আহতদের মধ্যে দুই জনকে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। পরিস্থিতি এখন সম্পূর্ণ নিয়ন্ত্রণে রয়েছে। ঝুঁকিপূর্ণ জায়গায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। 

সহিংসতার ঘটনায় পিরোজপুর গ্রামের আব্দুর রহমান, আবুল কালাম আজাদ ও জাহাঙ্গীর হোসেনসহ ১৩ জনকে আটক করা হয়েছে। 

মঙ্গলবার (২১ মে) রাতে ও বুধবার (২২ মে) সকালে নবনির্বাচিত চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা এবিএম মোস্তাকিম এবং প্রতিদ্বন্দ্বী পরাজিত প্রার্থী আওয়ামী লীগ নেতা শাহনেওয়াজ ডালিম গ্রুপের কর্মী-সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়। 

এ ঘটনায় পরাজিত চেয়ারম্যান প্রার্থী শাহ নেওয়াজ ডালিম অভিযোগ করেন, বিজয়ী চেয়ারম্যান এবিএম মোস্তাকিমের কর্মী পিরোজপুর গ্রামের মিলন পারভেজের নেতৃত্বে সন্ত্রাসীরা দেশীয় আগ্নেয়াস্ত্র নিয়ে একই গ্রামের রিপন হোসেনের বাড়িতে হামলা ও ভাঙচুর করে। পরে আনোয়ারুল ইসলাম ও সাইফুল ইসলামসহ ওই গ্রামের কমপক্ষে পাঁচজনের বাড়ি তছনছ করে সন্ত্রাসীরা। 

তবে এ বিষয়ে বিজয়ী প্রার্থী এবিএম মোস্তাকিমের দাবি, এটা নির্বাচন পরবর্তী সহিংসতা নয়, এটি আসলে মানুষের দীর্ঘদিনের ক্ষোভের বহিঃপ্রকাশ। 

বিভি/টিটি

মন্তব্য করুন: