• NEWS PORTAL

  • বুধবার, ২২ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

বাসায় পৌঁছানোর কথা বলে গৃহবধূকে বাসে তুলে ধর্ষণ

চট্টগ্রাম প্রতিনিধি

প্রকাশিত: ১৮:২১, ২০ জুন ২০২২

ফন্ট সাইজ
বাসায় পৌঁছানোর কথা বলে গৃহবধূকে বাসে তুলে ধর্ষণ

ধর্ষণের অভিযোগে গ্রেফতারকৃতরা

বাসায় পৌঁছে দেয়ার কথা বলে চট্টগ্রামে এক গৃহবধূকে বাসে তুলে ধর্ষণের অভিযোগের মামলায় বাসচালকসহ তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। তারা হলেন- বাসচালক নুরুল আলম, তাঁর সহযোগী মোহাম্মদ রবিউল ও মো. শাহজাহান। রবিবার রাতে হাটহাজারী-ফটিকছড়িতে অভিযান চালিয়ে তাঁদের গ্রেফতার করে বায়েজিদ বোস্তামী থানা-পুলিশ।

বায়েজিদ বোস্তামী থানার ওসি মোহাম্মদ কামরুজ্জামান জানান, রবিবার দুপুরে ভুক্তভোগী আত্মীয়ের বাসা থেকে অক্সিজেন মোড়ে আসেন। সেখানে রেলক্রসিংয়ের পাশে পার্কিংয়ে থাকা বাসের ড্রাইভার নুরুল আলম, হেলপার রবিউল, সুপারভাইজার রাজু ও অন্য বাসের হেলপার শাহাদাত তাকে জিজ্ঞেস করেন, কোথায় যাবেন। কোর্ট বিল্ডিংয়ে যাওয়ার কথা বললে, তারা তাকে বাসে তোলেন। এ সময় বাসে অন্য যাত্রী না থাকায় দরজা বন্ধ করে তারা পালাক্রমে ওই গৃহবধূকে ধর্ষণ করে।

ঘটনাস্থল থেকে পালিয়ে ভুক্তভোগী ট্রাফিক পুলিশকে বিষয়টি অবহিত করেন। পরে ঘটনাস্থলে গিয়ে পুলিশ বাসটি জব্দ করে। এরপর অক্সিজেন থেকে হেলপার শাহাদাত, হাটহাজারী থেকে নূরল আলম ও ফটিকছড়ি থেকে রবিউল হককে গ্রেফতার করা হয়। তবে এ ঘটনার আরেক আসামি রাজু পালাতক রয়েছে। 

এ ঘটনায় গৃহবধূর স্বামী বাদী হয়ে চারজনের নামে বায়েজিদ বোস্তামী থানায় মামলা করেছেন। গৃহবধূকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

বিভি/এনইউ/এইচএস

মন্তব্য করুন:

সর্বাধিক পঠিত
Drama Branding Details R2
Drama Branding Details R2