• NEWS PORTAL

  • বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২

মাঝরাতে পরকীয়া প্রেমিক ও পুত্রবধূকে হাতেনাতে ধরলেন শ্বশুর

প্রকাশিত: ১৪:৩৫, ৫ জুলাই ২০২২

আপডেট: ১৫:০৪, ৫ জুলাই ২০২২

ফন্ট সাইজ
মাঝরাতে পরকীয়া প্রেমিক ও পুত্রবধূকে হাতেনাতে ধরলেন শ্বশুর

মাঝরাতে পুত্রবধূর ঘরে ঢোকে তারই পরকীয়া প্রেমিক। ঘটনাটি দেখেছিলেন শ্বশুর। পটরে দুজনকে হাতেনাতে ধরেছেন। গত রোববার (৩ জুলাই) ভোলার চরফ্যাশনে শশীভূষণ থানার চরকলমী ইউনিয়নে এ ঘটনা ঘটে।

গৃহবধূর শয়নকক্ষ থেকে সবুজ নামের ওই পরকীয়া প্রেমিককে আটক করে শশীভূষণ থানা পুলিশকে খবর দিলে পুলিশ গতকাল সোমবার (৪ জুলাই) সকালে যুবককে উদ্ধার করে থানা হেফাজতে নিয়ে যায়। আটক সবুজ ওই গ্রামের নুরুল ইসলাম পাটোয়ারীর ছেলে।

আরও পড়ুন:

শ্বশুর জানান, ঢাকায় কর্মস্থলে থাকে তার ছেলে। এই সুযোগে পুত্রবধূ প্রতিবেশী সবুজের সঙ্গে পরকীয়ায় জড়িয়ে পড়ে। বিষয়টি তিনি ও তার পরিবারের সদস্যরা বুঝতে পেরে পুত্রবধূকে সংশোধন হওয়ার জন্য বললেও কোনো আমলে নেয়নি। রবিবার গভীর রাতে ওই যুবক পুত্রবধূর শয়নকক্ষে ঢুকেন। বিষয়টি তিনি টের পেয়ে রাত ৩টায় পুত্রবধূর শয়নকক্ষ থেকে সবুজকে হাতেনাতে আটক করে পুলিশে খবর দেন। পুলিশ যুবক সবুজকে থানায় নিয়ে যায়।

আরও পড়ুন:

এদিকে গৃহবধূ জানিয়েন, স্বামীর সঙ্গে তার বনিবনা হচ্ছে না। এখন প্রেমিক সবুজ তাকে বিয়ে করে সংসার করবেন। তিনিও সবুজকে বিয়ে করতে রাজি।

শশীভূষণ থানার ওসি মিজানুর রহমান পাটোয়ারী জানান, গৃহবধূর স্বামীর বাড়ি থেকে আটক যুবককে উদ্ধার করা হয়েছে। এখনো কোনো ব্যবস্থা নেয়া হয়নি। সামাজিকভাবে সুরাহার চেষ্টা চলছে।

আরও পড়ুন:

বিভি/এজেড

মন্তব্য করুন: