• NEWS PORTAL

  • মঙ্গলবার, ০৯ আগস্ট ২০২২ | ২৫ শ্রাবণ ১৪২৯

বিয়ের পরে মামুন হয়েছেন উদ্যোক্তা, শিক্ষিকার পদোন্নতি

প্রকাশিত: ১৬:৩২, ১ আগস্ট ২০২২

আপডেট: ১৬:৪৮, ১ আগস্ট ২০২২

ফন্ট সাইজ
বিয়ের পরে মামুন হয়েছেন উদ্যোক্তা, শিক্ষিকার পদোন্নতি

দেশজুড়ে আলোচনায় রয়েছে শিক্ষিকা ও কলেজছাত্রর বিয়ে। দুঃসহ সময় পেরিয়ে নতুন জীবন শুরু করেছেন ওই কলেজ শিক্ষিকা খাইরুন নাহার (৪০)। আর তাকে এই উৎরে যাওয়া সময়ে সঙ্গ দিয়েছেন মামুন হোসেন (২২)। ফেসবুকে পরিচয়ের পর নিজেদের মধ্যে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন তারা। সমাজের সমালোচনাকে বুড়ো আঙুল দেখিয়ে করছেন সংসার। শিক্ষার্থী হলেও মামুন শুরু করেছেন কর্ম জীবনও।

আরও পড়ুন: মাকে বিয়ে দিতে পাত্র খুঁজছেন ছেলে

বর্তমানে তারা নাটোর শহরের একটি ভাড়া বাড়িতে বসবাস করছেন। শিক্ষিকার পরিবার এই বিয়ে মেনে না নিলেও মামুনের পরিবার থেকে কোনো বাধা আসেনি। তবুও তারা দুজন এখন আছেন ভাড়া বাড়িতে। শুধু ্তাই নয়, স্বামী হিসেবে দায়িত্ব পালন করতে উদ্যোক্তা হয়েছেন মামুন। করছেন ব্যবসা। আর দুই মাস আগে প্রভাষক পদ থেকে সহকারী অধ্যাপকে পদোন্নতি পেয়েছেন স্ত্রী খাইরুন নাহার। এদিক থেকে এ বিয়েকে তারা আশীর্বাদই মনে করছেন।

No description available.

জানা যায়, বিয়ে পর থেকে বেশ কিছুদিন হলো মামুন হোসেন উদ্যোক্তা হিসেবে স্টক বিজনেস শুরু করেছেন। একই সঙ্গে পাট, ধান, গম, সরিষাসহ অপচনশীল কৃষিপণ্য নিয়েও কাজ করছেন। অন্যদিকে তার স্ত্রী খাইরুন নাহার পূর্বের প্রতিষ্ঠান খুবজীপুর এম হক ডিগ্রি কলেজের পদোন্নতি পেয়ে সহকারী অধ্যাপক হয়েছেন।

আরও পড়ুন: কলেজছাত্রকে বিয়ে করলেন ১৮ বছরের বড় শিক্ষিকা

No description available.

মামুন জানান, গত ডিসেম্বরে আমরা বিয়ে করেছি। এ বিষয়ে কে কি বলল সেগুলো মাথায় না নিয়ে নিজেদের মতো সংসার গুছিয়ে নিয়েছি। তবে আমি তার কলেজের ছাত্র নই। আমি নাটোর এন এস সরকারি কলেজের ডিগ্রি দ্বিতীয় বর্ষের ছাত্র। আর আমার স্ত্রী খুবজীপুর মোজাম্মেল হক ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপক। আমাদের বিয়ের সময় প্রভাষক ছিলেন। প্রায় দুই মাস আগে পদোন্নতি পেয়ে সহকারী অধ্যাপক হয়েছেন।

আরও পড়ুন: ‘মন্তব্য কখনও গন্তব্য ঠেকাতে পারে না’

No description available.

উল্লেখ্য, খুবজীপুর এম হক ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপক মোছা. খাইরুন নাহারের প্রথম বিয়ে হয় রাজশাহীর বাঘায়। পারিবারিক কলহে সংসার বেশি দিন টেকেনি তার। তবে ওই ঘরে একটি সন্তান রয়েছে। একাকীত্ব থাকার সময় ফেসবুকে পরিচয় হয় মামুন হোসেনের সঙ্গে। গড়ে ওঠে প্রেমের সম্পর্ক।  দুজনের সখ্যতা গড়ে ওঠায় ওই বছরের ১২ ডিসেম্বরে বিবাহবন্ধনে আবন্ধ হন তারা। সাত মাস আগে বিয়ে করলেও সম্প্রতি জানাজানি হয় তাদের এই অসম বিয়ের খবরটি।

আরও পড়ুন: বয়সে বড় নারী বিয়ে করলে পড়তে পারেন সমস্যায়, আছে সমাধানও

বিভি/এজেড

মন্তব্য করুন: