• NEWS PORTAL

  • রবিবার, ২৮ এপ্রিল ২০২৪

অবন্তিকার আত্মহত্যা মামলাঃ রিমান্ড শেষে জেলে আম্মান, জামিন পাননি প্রক্টর

কুমিল্লা প্রতিনিধি

প্রকাশিত: ১৫:৫০, ২০ মার্চ ২০২৪

আপডেট: ১৫:৫০, ২০ মার্চ ২০২৪

ফন্ট সাইজ
অবন্তিকার আত্মহত্যা মামলাঃ রিমান্ড শেষে জেলে আম্মান, জামিন পাননি প্রক্টর

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ফাইরোজ সাদাত অবন্তিকার আত্মহত্যা প্ররোচনার মামলার আসামি রায়হান সিদ্দিকী আম্মানকে রিমান্ড শেষে জেল হাজতে প্রেরণ ও অপর আসামি সহকারী প্রক্টর দ্বীন ইসলামের জামিন আবেদন বাতিল করেছে আদালত। 

বুধবার (২০ মার্চ) দুপুরে আইনজীবীদের শুনানি শেষে চিফ জুডিশিয়াল আদালতের বিচারক আবু বকর সিদ্দিক আসামি আম্মানকে জেল হাজতে প্রেরণ ও দ্বীন ইসলামের জামিন আবেদন বাতিল করেন।

বুধবার দুপুরে ২ দিনের রিমান্ড শেষে রায়হান সিদ্দিক আম্মানকে আদালতে হাজির করেন পুলিশ। এর আগে মঙ্গলবার একদিনের রিমান্ড আবেদন শেষ হলে আদালত দ্বীন ইসলামকে জেলে প্রেরণ করেছিলো।

উল্লেখ্য, ১৫ মার্চ শুক্রবার রাত ১০ টায় জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের শিক্ষার্থী ফাইরোজ সাদাত অবন্তিকা সহকারী প্রক্টর দীন ইসলাম ও তার সহপাঠী আম্মান সিদ্দিকীকে দায়ী করে ফেইসবুকে পোস্ট করে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। এ ঘটনায় অবন্তিকার মা তাহমিনা শবনম বাদী হয়ে কোতয়ালী মডেল থানায় আত্মহত্যা প্ররোচনার অভিযোগ এনে সহকারী প্রক্টর দীন ইসলাম ও তার সহপাঠী আম্মান সিদ্দিকীর নামোল্লেখ ও বেশ কয়েকজনকে অজ্ঞাত আসামি করে কোতয়ালী থানায় মামলা দায়ের করেন।


 

বিভি/রিসি

মন্তব্য করুন:

Drama Branding Details R2
Drama Branding Details R2