• NEWS PORTAL

  • রবিবার, ১৪ জুলাই ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

যাত্রাবাড়ীতে নিজ বাসায় পুলিশ কর্মকর্তার বাবা-মা খুন

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১২:৫৯, ২০ জুন ২০২৪

আপডেট: ১৩:০০, ২০ জুন ২০২৪

ফন্ট সাইজ
যাত্রাবাড়ীতে নিজ বাসায় পুলিশ কর্মকর্তার বাবা-মা খুন

রাজধানীর যাত্রাবাড়ী এলাকায় নিজ বাসায় অবসরপ্রাপ্ত ব্যাংক কর্মকর্তা ও তাঁর স্ত্রীকে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার (২০ জুন) ভোরে নিহতদের মরদেহ উদ্ধার করলেও ঘটনার পালিয়ে গেছে খুনিরা। এটিকে পরিকল্পিত হত্যাকাণ্ড বলে প্রাথমিক ধারণা পুলিশের। 

বৃহস্পতিবার ভোরে রাজধানীর যাত্রাবাড়ীর পশ্চিম মোমেনবাগ এলাকায় নিজ বাসায় পানির পাম্প চালু করতে দোতলা থেকে নিচে আসেন অবসরপ্রাপ্ত ব্যাংক কর্মকর্তা শফিকুর রহমান। এসময় দুর্বৃত্তরা ধারালো অস্ত্র দিয়ে তাঁর ঘাড়সহ শরীরের বিভিন্ন স্থানে আঘাত করলে ঘটনাস্থলেই মৃত্যু হয় তার। 

একই সময় দোতলায় অবস্থান করা স্ত্রীকেও হত্যা করে পালিয়ে যায় খুনিরা। চারতলা ভবনের বাউন্ডারি থাকলেও তার উপর দিয়ে খুব সহজেই ঢুকা যায় বাড়ির ভেতর। 

ঘটনার সময় দাদার বাড়ি ফেনিতে অবস্থান করছিলেন বাংলাদেশ পুলিশের উপ পরিদর্শকের চাকরিরত নিহতের ছেলে। নিহতের ছেলে খবর পেয়ে আসেন ঢাকার বাসায়। সাংবাদিকদের জানান, পূর্ব শত্রুতা না থাকায় কাউকেই সন্দেহ করতে পারছেন না তিনি। 

পুলিশ জানায়, হত্যাকাণ্ডের ধরণ ও আলামত দেখে এটাকে পরিকল্পিত হত্যাকাণ্ড বলে ধারণা তাদের। হত্যাকাণ্ডের সাথে জড়িতদের গ্রেফতারে প্রযুক্তির সাহায্য নেয়া হচ্ছে বলে জানায় র‌্যাব।

হত্যাকাণ্ডের কারণ অনুসন্ধান ও জড়িতদের শনাক্ত করতে কাজ করছে আইন-শৃঙ্খলা বাহিনীর একাধিক সংস্থা।

বিভি/রিসি

মন্তব্য করুন:

Drama Branding Details R2
Drama Branding Details R2