• NEWS PORTAL

  • বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

যৌন হয়রানির দায়ে বিকাশ পরিবহনের চালক কারাগারে

প্রকাশিত: ১৮:০৪, ৩০ জুলাই ২০২২

ফন্ট সাইজ
যৌন হয়রানির দায়ে বিকাশ পরিবহনের চালক কারাগারে

চলন্ত বাসে যৌন হয়রানির অভিযোগে বিকাশ বাসের চালক মো. মাহবুবুর রহমানকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত। শনিবার (৩০ জুলাই) ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট নুরুল হুদা এ আদেশ দেন।

একদিনের রিমান্ড শেষে শনিবার বাসচালক মো. মাহবুবুর রহমানকে আদালতে হাজির করে পুলিশ। মামলার তদন্ত শেষ না হওয়া পর্যন্ত তাকে কারাগারে রাখার আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা। সে আবেদনের প্রেক্ষিতে তাকে কারাগারে পাঠান আদালত।

এর আগে বৃহস্পতিবার (২৮ জুলাই) বাসচালক মো. মাহবুবুর রহমানকে আদালতে হাজির করে পাঁচদিনের রিমান্ড আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা আজিমপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ আছিবুজ্জামান আসিফ। এ সময় বাসচালকের আইনজীবী নুরনবী রিমান্ড বাতিল চেয়ে আবেদন করেন। উভয়পক্ষের শুনানি শেষে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সৈয়দ মোস্তফা রেজা নুর তার একদিনের রিমান্ড মঞ্জুর করেন।

ভুক্তভোগী তরুণীর দেওয়া অভিযোগ সূত্রে জানা যায়, রবিবার (২৪ জুলাই) রাত ৮টার পর ধানমন্ডি-২৭ নম্বর থেকে বাসায় ফেরার উদ্দেশ্যে আজিমপুরগামী বিকাশ পরিবহনের বাসে ওঠেন ওই তরুণী। বাসটি নীলক্ষেত মোড়ে পৌঁছালে সব যাত্রী নেমে যায়। এতে বাসে একা হয়ে পড়েন তিনি। এ সময় চলন্ত বাসে তার পাশে বসে গায়ে হাত দেওয়ার চেষ্টা করেন বাসের হেলপার কাউসার আহমেদ। ওই নারী চিৎকার করলেও না থামিয়ে বাস চালাতে থাকেন মাহবুব। হেলপার ও চালকের হাত থেকে নিজেকে বাঁচাতে আজিমপুর গার্লস স্কুলের সামনে বাসের জানালা দিয়ে লাফ দেন তিনি।

ঘটনার বিবরণ দিয়ে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে একটি পোস্ট দেন ওই ছাত্রী। সেটি ছড়িয়ে পড়লে আসামিদের খুঁজে বের করতে তৎপর হয় লালবাগ থানা পুলিশ। সিসি ক্যামেরার ফুটেজ এবং তথ্যপ্রযুক্তির সহায়তায় নিয়ে বিকাশ পরিবহনের বাসটি শনাক্ত করা হয়।

এ ঘটনায় মঙ্গলবার (২৬ জুলাই) নারী ও শিশু নির্যাতন দমন আইনে লালবাগ থানায় মামলা করেন ভুক্তিভোগী নারীর বাবা।

বিভি/এনএ

মন্তব্য করুন: