• NEWS PORTAL

শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

ভাঙ্গা থেকে ময়মনসিংহের এক যুবকের মরদেহ উদ্ধার

প্রকাশিত: ০০:৪২, ২৮ মে ২০২৩

আপডেট: ০৮:২১, ২৮ মে ২০২৩

ফন্ট সাইজ
ভাঙ্গা থেকে ময়মনসিংহের এক যুবকের মরদেহ উদ্ধার

ফরিদপুরের ভাঙ্গা উপজেলার নুরুল্যাগঞ্জ ইউনিয়নের বাররা গ্রামে এক যুবকের রহস্যজনক মৃত্যুর খবর পাওয়া গেছে। শনিবার (২৭ মে) সন্ধ্যায় ওই গ্রামের একটি পুকুরের পাড় থেকে পুলিশ তার মৃতদেহ উদ্ধার করেছে।

নিহতের নাম সাজ্জাতুল ইসলাম সাগর (১৯)। তার বাড়ি ময়মনসিংহের ভালুকা উপজেলার উথুরা বাজারেরজাটিয়া গ্রামে বলে পুলিশ জানায়। পিতার নাম ইদ্রিস আলী।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার (২৭ মে) দুপুরের পর থেকেই ঘটনাস্থলের একটি গাছের সাথে গলায় পেঁচানো অবস্থায় ওই যুবকের মৃতদেহ ঝুলতে দেখা যায়। এরপর বিকাল পাঁচটার দিকে স্থানীয়রা পুলিশে খবর দেয়। সন্ধ্যায় তার মৃতদেহ নামানোর পরে প্যান্টের পকেটে থাকা মানিব্যাগে একটি ভোটার আইডি কার্ড দেখে পরিচয় শনাক্ত করা হয়।  

ভাঙ্গা থানার সংশ্লিষ্ট তদন্তকারী অফিসার এসআই তাহসিন বলেন, ময়মনসিংহ হতে কয়েকশো কিলোমিটার দূরে এসে কিভাবে তার মৃত্যু হলো তা এখনো জানা যায়নি। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, সে আত্মহত্যা করেছে।

নিহতের মৃতদেহের সুরতহাল রিপোর্ট তৈরি করে মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট পেলে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয়দের ধারণা, যুবকটি সম্ভবত কোনো নারীর খপ্পরে পড়ে এমন ঘটনা ঘটাতে পারে।

বিভি/রিসি

মন্তব্য করুন: