• বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১ | ১৩ কার্তিক ১৪২৮

BVNEWS24 || বিভিনিউজ২৪

শরীরের গড়ন নিয়ে বিরূপ মন্তব্যে কী বললেন প্রিয়াঙ্কা?

প্রকাশিত: ১৮:০৫, ৮ অক্টোবর ২০২১

আপডেট: ১৬:০৩, ১০ অক্টোবর ২০২১

ফন্ট সাইজ
শরীরের গড়ন নিয়ে বিরূপ মন্তব্যে কী বললেন প্রিয়াঙ্কা?

২০০২ সালে 'মিস ওয়ার্ল্ড' উপাধি নিয়ে মাত্র ১৭ বছর বয়সে বলিউডে পা রাখেন প্রিয়াঙ্কা চোপড়া। এই লম্বা সময় তাঁর শরীরের গড়নে অনেক পরিবর্তন এসেছে। কখনও কখনও এই নিয়ে বিভিন্ন বিরূপ প্রতিক্রিয়া সৃষ্টি হয়েছে। সম্প্রতি এক সাক্ষাৎকারে প্রিয়াঙ্কা নিজেই জানালেন সেই অভিজ্ঞতার কথা।

প্রিয়াঙ্কা বলছেন, "এই ইন্ডাস্ট্রিতেই বড় হয়ে উঠেছি। আর তাই আমার চেহারার আকৃতি কেমন, গড়ন কেমন, এসব নিয়ে খুব সচেতন ছিলাম। সব সময়ে শরীরের প্রতিটি অংশ দেখতাম। ২০ বছরের আশপাশে তখন আমার বয়স। ভাবতাম এটাই স্বাভাবিক। অন্যান্য অল্প বয়সিদের মতোই আমি ভাবতাম পারফেক্ট ফো‌টোশপড ছবি, সব সময়ে সুন্দর ভাবে রাখা চুল এগুলিই ঠিক। আমার আসল চুল নিয়ে কখনওই বেরোতাম না। সব সময়ে ব্লো ড্রাই করা থাকতো।"

প্রিয়াঙ্কা আরও বলছেন, "আমার জন্য এটা একটা বড় যাত্রা ছিলো কারণ এই বিনোদন জগতেই আমি বড় হয়ে উঠেছি। আমার দিকে যা ছুড়ে দেওয়া হয়েছে, আমি তাই শিখেছি।" কিন্তু একটা সময় থেকেই সমস্ত কিছু বদলে যেতে থাকে। ৩০ বছর বয়স হতেই নানান রকমের মন্তব্য আসতে থাকে প্রিয়াঙ্কা’র কাছে।

আরও পড়ুন:
আরিয়ানের গ্রেফতার ইস্যুতে মুখ খুললেন কঙ্গনা
শ্রীলেখা’র যে ছবি দেখে হৃদস্পন্দন বন্ধ হলো অনুরাগীর

প্রতিশ্রুতি দিলেন দক্ষিণী তারকা সামান্থা 

তিনি বলছেন, ৩০-এ পৌঁছতেই আমার শরীরে বেশ কিছু পরিবর্তন আসা শুরু হয়। খারাপ লাগতো কারণ অনলাইনে নানান মন্তব্য আসতো। কেউ বলতো, 'আপনাকে অন্য রকম দেখতে লাগছে। আপনার বয়স হচ্ছে বা বয়স্ক দেখতে লাগছে।' সেই সময়ে মনে প্রভাব ফেলেছিলো এগুলো। তখন সোস্যাল মিডিয়ার সংগে সম্পর্ক বদলে গিয়েছিলো প্রিয়াঙ্কা’র।

প্রিয়াঙ্কা জানান, একটা খোলসের মধ্যে ঢুকে পড়েছিলেন তিনি। কিন্তু সেই সময় থেকে ঘুরেও দাঁড়িয়েছেন প্রিয়াঙ্কা। 

এমন পরিস্থিতি কীভাবে কাটিয়ে উঠলেন তাও জানিয়েছেন এই নায়িকা। রাত ১টার সময়ে পিৎজা খেতে ইচ্ছে করলে সেটাই করেছেন তিনি। যখন যেটা ইচ্ছা করেছে সেটাই তিনি করেছেন। 

 

বিভি/এএন

মন্তব্য করুন: