• NEWS PORTAL

  • সোমবার, ২৯ এপ্রিল ২০২৪

বেলুন বিক্রেতা থেকে রাতারাতি হয়ে গেলেন লাস্যময়ী মডেল

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৯:০২, ১৪ মার্চ ২০২২

আপডেট: ১৯:০৩, ১৪ মার্চ ২০২২

ফন্ট সাইজ
বেলুন বিক্রেতা থেকে রাতারাতি হয়ে গেলেন লাস্যময়ী মডেল

ছবিতে কিসবু

সামাজিক মাধ্যমের কল্যানে শ্রীলঙ্কান পপ কুইন ইয়োহানির ‘মাগে হিতে’, ভুবন বাদ্যকরের ‘কাঁচা বাদাম’ তুরস্কের মেহমেত দ্বীনের ‘টার্কিশ ভাষার ‘কালবিমসিন’ মানে সহজ ভাষায় আইসক্রিম ডান্সের গান সামাজিক যোগাযোগ মাধ্যমে ট্রেন্ড্রিং হতে সময় লাগেনি। কখন কার কপালে চাঁদ এঁকে দেন এই মাধ্যম তা অনুমান করা মুশকিল।

তেমনই একটি ঘটনা সম্প্রতি ঘটে গেল ভারতে। ফটোগ্রাফার অর্জুনের হাত ধরে বেলুন বিক্রেতা থেকে রাতারাতি মডেল বনে গেছেন কিসবু নামে এক কিশোরীর। 

ভারতীয় গণমাধ্যম এনডিটিভির খবরে বলা হয়েছে, অর্জুন গত ১৭ ফেব্রুয়ারি কেরালার একটি মন্দিরের কাছে এক কিশোরীকে বেলুন বিক্রি করতে দেখেন।  বিষয়টি চোখ এড়ায়নি অর্জুনের। ঝটপট কয়েকটি ছবি তুলে নিয়ে ছেড়ে দেন সামাজিক যোগাযোগ মাধ্যমে। ছবিগুলো ভাইরাল হতে সময় লাগেনি। 

অর্জুন এরপর বড় পরিসরে ফটো শুটের আয়োজন করেন। কিসবুকে মেকআপ আর্টিস্ট রেমিয়া প্রজুল তার নিপুন হাতের ছোঁয়ায় লাল শাড়িতে মোহনীয় করে তোলেন। ফটোশূটের কিছু ছবি আবারো সামাজিক মাধ্যমে শেয়ার করেন অর্জুন। এসব ছবির বদৌলতে রাতারাতি তারকা খ্যাতি পেয়ে গেছেন এ কিশোরী। 

কেরালায় সম্প্রতি একই রকম আরো একটি ঘটনা ঘটেছে। দিনমুজর থেকে রাতারাতি মডেল বনে যান কেরালার মাম্মিকা। তখন তাকে নিয়েও সরব ছিল ফেসবুক-ইনস্টাগ্রাম।

বিভি/এসআই/এইচএস

মন্তব্য করুন:

Drama Branding Details R2
Drama Branding Details R2