• NEWS PORTAL

  • বুধবার, ২৪ এপ্রিল ২০২৪

আলাদা থাকছেন মৌসুমী? রহস্য ফাঁস করলেন সানী

প্রকাশিত: ১৯:৫২, ১৩ জুন ২০২২

আপডেট: ২১:৩৭, ১৩ জুন ২০২২

ফন্ট সাইজ
আলাদা থাকছেন মৌসুমী? রহস্য ফাঁস করলেন সানী

দীর্ঘ ২৭ বছর সংসার করে বেশ সুনাম কুড়িয়েছেন তারকা দম্পতি মৌসুমী ও ওমর সানী। যেখানে তারকাদের সংসার বেশিদিন টেকে না বলে প্রচলিত আছে, সেখানে ২৭ বছর বিশাল সময়। তবে হঠাৎই সুখের ঘরে আগুন লাগার উপক্রম।

গুঞ্জন শোনা যাচ্ছে, দুই যুগ পেরোনো এই সংসারেও নাকি ফাটল ধরেছে। সাম্প্রতিক কয়েকটি ঘটনাকে ঘিরেই গুঞ্জনের সূত্রপাত। শোনা যাচ্ছে আলাদা থাকছেন মৌসুমী। কথাও নাকি বন্ধ রয়েছে। জনমনে বেশ আলোচনা চলছে এই নিয়ে।

শোনা যাচ্ছে, কিছুদিন ধরে আলাদা থাকছেন মৌসুমী ও ওমর সানী। এবার ওমর সানী নিজেই জানালেন, মৌসুমীর সঙ্গে তার কথাও বন্ধ রয়েছে। জায়েদ খান ইস্যুতে তাদের মধ্যে কিছুটা দূরত্ব তৈরি হয়ে গেছে।

আরও পড়ুন:

সোমবার ফেসবুক লাইভে এসে ওমর সানী বলেন, “আমি যা বলেছি স্পষ্ট করেই বলেছি। আমি শ্রদ্ধা রেখেই কথা বলতে চাই। আমার পরিবারের প্রতি, মৌসুমীর প্রতি আমার প্রচণ্ড শ্রদ্ধা আছে, আমার ছেলে-মেয়ের প্রতি আমার শ্রদ্ধা আছে। সে (মৌসুমী) যা বলেছে, কী ভেবে বলেছে, আমি জানি না। এ বিষয়টি নিয়ে কিছুদিন ধরে একটু দূরত্ব তো চলছিল। চেষ্টা করছিলাম। কিন্তু আপনারা ভালো জানবেন, ফোন রেকর্ড অনুযায়ী তার সাথে আমার ফোনেও কথা হচ্ছিল না।”

মৌসুমীর প্রতি পূর্ণাঙ্গ সম্মান দেখিয়ে ওমর সানী বলেন, “আমি তার ব্যাপারে মন্দ কথা, খারাপ কথা কিছুই বলব না। সে এখনো আমার স্ত্রী। আমার সন্তানের মা। 

একটা কথা বলতে চাই- আমি কী বলেছি না বলেছি সম্পূর্ণ আমার ছেলে ফারদিন, আমার মেয়ে ফাইজা জানে। আমাদের কাছে যথেষ্ট পরিমাণ প্রমাণ আছে জায়েদ খান যে ডিস্টার্ব করে। ফারদিন বলুক আর ফাইজা বলুক। আমার ছেলে-মেয়েরা বলুক এই বিষয়গুলো। আমি এ নিয়ে কথা বলতে চাই না।

এর আগে গত শুক্রবার একটি শোরুম উদ্বোধনে আমন্ত্রিত ছিলেন ওমর সানী ও মৌসুমী। সেখানে তারা হাজির হন আলাদাভাবে। কেকও কাটেন আলাদাভাবে। এমনকি অনুষ্ঠানস্থলে তারা কোনো কথা না বলে আলাদাভাবে স্থান ত্যাগ করেন। এতেই জল আরও বেশি ঘোলা হয়েছে। 

তবে তাদের বড় ছেলে ফারদিন জানিয়েছেন, আপাতত তার মা-বাবার মধ্যে ঝামেলা নেই। কিছু বিষয়ে মনোমালিন্য থাকলেও কোনো সমস্যা নেই।

আরও পড়ুন:

বিভি/এজেড

মন্তব্য করুন: