• NEWS PORTAL

  • সোমবার, ০৬ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

দ্বিতীয় বিয়ের পর তানিয়াকে নিয়ে বোমা ফাটালেন এস আই টুটুল

প্রকাশিত: ১৬:০১, ১৮ জুলাই ২০২২

আপডেট: ১৬:১৮, ১৮ জুলাই ২০২২

ফন্ট সাইজ
দ্বিতীয় বিয়ের পর তানিয়াকে নিয়ে বোমা ফাটালেন এস আই টুটুল

দ্বিতীয় বিয়ে করেছেন জনপ্রিয় সঙ্গীত শিল্পী এস আই টুটুল। নববধূকে নিয়ে একটি ছবি পোস্ট করে সেটা জানিয়েছেন। তবে এখানেই থেমে থাকেননি তিনি। নিজের প্রথম স্ত্রী অভিনেত্রী তানিয়া আহমেদকে নিয়ে জানিয়েছেন বিস্ফোরক মন্তব্য।

টুটুল জানিয়েছেন, ‘আমি ও তানিয়া আলাদা ছিলাম ৫ বছর। পাঁচ বছর আলাদা থাকার পর গত বছর আমাদের আনুষ্ঠানিকভাবে বিচ্ছেদ হয়। তবে অফিসিয়ালভাবে বিষয়টি বলা হয়নি। কিন্তু আমাদে কাছের সবাই বিষয়টি জানতেন।’

আরও পড়ুন: দুধমা পেলো মায়ের পেট চিরে জন্মানো সেই শিশু

অর্থাৎ দীর্ঘ ৬ বছর আলাদা থাকলেও এই জুটির মধ্যে সম্পর্কের টানা-পোড়েন ছিল তা ভক্তরা বুঝতেই পারেননি। এত দিন ভক্তকুলে এ যুগল ‘হ্যাপি কাপল’ হিসেবে পরিচিত ছিলেন

অভিনেত্রী তানিয়া আহমেদ ও এস আই টুটুলের ছিলো ২৩ বছরের সংসার। ১৯৯৯ সালে তানিয়া আহমেদের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন এস আই টুটুল। কিন্তু আজ টুটুলের দ্বিতীয় বিয়ের খবরে প্রকাশে এলো সব। 

আরও পড়ুন: জেনে নিন ঢাকার কখন, কোথায়, কত সময় লোডশেডিং

টুটুলের নতুন স্ত্রীর নাম শারমিনা সিরাজ সোনিয়া। বাংলাদেশের একাধিক মিডিয়ায় কাজ করেছে উপস্থাপক হিসেবে। এরপর স্থায়ীভাবে আমেরিকা গেলে সেখানে উপস্থাপনার পাশাপাশি একাধিক সামাজিক সংগঠনের সাথে সম্পৃক্ত ছিলেন। এখন সেখানেই থাকছেন তিনি। 

অনয়, শ্রেয়াস ও আরশ নামে তিন ছেলে আছে টুটুল ও তানিয়া দম্পত্তির ঘরে। তবে এক সাক্ষাৎকারে তানিয়া জানিয়েছিলেন তাদের ঘরে দত্তক নেওয়া দুই কন্যাসন্তানও রয়েছে। নাম আয়াত ও সামিয়া।

আরও পড়ুন: হঠাৎ বিপদে পড়লে রাসুল (সা.) যে দোয়া পড়তে বলেছেন

বিভি/এজেড

মন্তব্য করুন: