• NEWS PORTAL

  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

প্রিয় অভিনেতাকে সামনে পেয়ে যা করলেন জয়া আহসান

প্রকাশিত: ১৭:৪৩, ২৮ মে ২০২৩

ফন্ট সাইজ
প্রিয় অভিনেতাকে সামনে পেয়ে যা করলেন জয়া আহসান

এই মুহূর্তে আবু ধাবিতে রয়েছেন বাংলাদেশের অভিনেত্রী জয়া আহসান। সেখানে বলিউডের এক অনুষ্ঠানে অংশ নিয়েছেন অভিনেত্রী। অনুষ্ঠানে যোগ দিয়েছেন বলিউডের অনেকেই। সেখান থেকে একগুচ্ছ ছবি অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন জয়া। 

ছবিতে তার পাশে দেখা গেল এই মুহূর্তে বলিউডের অন্যতম চর্চিত অভিনেতাকে। তিনি বিজয় বর্মা। বলিউডে একদিকে অভিনেত্রী তামান্না ভাটিয়ার সঙ্গে সম্পর্কের গুঞ্জন, অন্যদিকে ‘দহাড়’ সিরিজের সাফল্য- বিজয় এখন রয়েছেন প্রচারের আলোয়। এ বার সেই বিজয়ের সঙ্গেই জয়ার সাক্ষাৎ হলো। কিন্তু কী ভাবে? আবু ধাবি থেকে নেপথ্য রহস্য খোলসা করলেন জয়া।

পরনে নীল ব্লাউজের সঙ্গে ফিউশন শাড়ি। সঙ্গে রয়েছেন অভিনেত্রীর প্রথম হিন্দি ছবি 'কড়ক সিংহ' -এর পরিচালক অনিরুদ্ধ রায় চৌধুরী। ইতিমধ্যেই সেই ছবির শুটিং শেষ করেছেন জয়া। ছবিটি আপাতত মুক্তির অপেক্ষায়। 

জয়া জানালেন, এই ছবির জন্যই টিমের সঙ্গে তিনি আবু ধাবিতে গিয়েছেন। সেখানেই বিজয়ের সঙ্গে তার সাক্ষাৎ। জয়া বললেন, ‘‘আমার অত্যন্ত পছন্দের অভিনেতা উনি। তার ‘দহাড়’ সিরিজটি দু-বার দেখে ফেলেছি। এর মাঝেই তার সঙ্গে দেখা হল। টনি দা (অনিরুদ্ধ রায়চৌধুরী) আলাপ করিয়ে দিলেন।" 

এরই সঙ্গে জয়া আরও বললেন, "প্রিয় অভিনেতাকে কাছে পেলাম। তাই মনে হল একটা ছবি তোলার সুযোগ হাতছাড়া করা উচিত হবে না। এরপর তার সঙ্গে প্রায় মিনিট দশেক কথা হল।’’ পছন্দের অভিনেতার সঙ্গে আচমকা সাক্ষাতে আপ্লুত অভিনেত্রী। আগামী সপ্তাহে মুক্তি পাবে জয়া অভিনীত এবং কৌশিক গঙ্গোপাধ্যায় পরিচালিত ছবি 'অর্ধাঙ্গিনী'।

বিভি/জোহা

মন্তব্য করুন: