• NEWS PORTAL

  • মঙ্গলবার, ১৪ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

চুরির পর মালিককে ‘আই লাভ ইউ’ লিখে পালালো চোর

প্রকাশিত: ২১:৪৪, ২৬ মে ২০২২

আপডেট: ২২:৪৯, ২৬ মে ২০২২

ফন্ট সাইজ
চুরির পর মালিককে ‘আই লাভ ইউ’ লিখে পালালো চোর

বাড়িতে কেউ না থাকায় মূল্যবান সবকিছুই নিয়ে গেলো চোর। মালিক বাড়ি ফিরে দেখলেন তার টিভির স্ক্রিনে লেখা রয়েছে ‌‘আই লাভ ইউ’। বিচিত্র এই ঘটনাটি ঘটেছে ভারতের দক্ষিণ গোয়ার মারগাও শহরে। খবর : এনডিটিভি

ভারতীয় গণমাধ্যমে প্রকাশিত খবরে বলা হয়েছে, মালিক না থাকায় ২০ লাখ রুপির স্বর্ণালঙ্কার ও নগদ দেড় লাখ রুপি নিয়ে নিয়ে পালিয়েছে চোর। চুরি করেই থামেনি সে, যাওয়ার আগে মালিকের উদ্দেশে লিখে রেখে গেছে, ‘আই লাভ ইউ।’

আরও পড়ুন:

শহরের মালিক আসিব জেক নামে এক ব্যক্তির বাংলোতে এ ঘটনা ঘটেছে। বাংলোর মালিক দুদিনের ছুটি কাটাতে বাইরে গিয়েছিলেন। ছুটি কাটিয়ে ফিরে দেখেন বাংলোর আলমারি ভাঙা এবং সব কিছু ওলটপালট করা। ঠিক তখন তার চোখ পড়ে ঘরে থাকা টেলিভিশন স্ক্রিনের উপর। সেখানে মার্কার পেন দিয়ে বড় করে লেখা ‘আই লাভ ইউ’।

এমন ঘটনায় রীতিমতো অবাক হয়েছেন ওই বাংলোর মালিক। চোরের এমন রসিকতা দেখে পুলিশও স্তম্ভিত। পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে, বাংলোটি থেকে প্রায় ২০ লাখ রুপির বেশি পরিমাণ অর্থ ও মূল্যবান সম্পদ চুরি হয়েছে।

এ ঘটনায় অজ্ঞাত পরিচয়ের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন আসিব। পুলিশ জানিয়েছে, চোরের খোঁজে ইতোমধ্যেই তল্লাশি শুরু করা হয়েছে।

বিভি/এজেড

মন্তব্য করুন: