• NEWS PORTAL

  • মঙ্গলবার, ০৭ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

নিয়োগ পরীক্ষার প্রবেশপত্রে সানি লিওনের ছবি, তুমুল হইচই

প্রকাশিত: ১৭:৪৫, ৯ নভেম্বর ২০২২

আপডেট: ১৮:০৪, ৯ নভেম্বর ২০২২

ফন্ট সাইজ
নিয়োগ পরীক্ষার প্রবেশপত্রে সানি লিওনের ছবি, তুমুল হইচই

পরীক্ষার প্রবেশপত্রে থাকে পরীক্ষার্থীর ছবি। কিন্তু হুট করেই যদি দেখা যায় সেখানে অন্য কারো ছবি, তবে বিষয়টা বিব্রতকর। আর যদি দেখা যায় সেখানে কোনো অভিনেত্রীর ছবি, তাহলে কী দাঁড়াবে বিষয়টা? বিব্রতকরের পরে যদি কিছু থাকে সেটাই হয়তো ঘটবে। ঘটেছেও তাই।

অদ্ভুত এই ঘটনাটি ঘটেছে ভারতের কর্ণাটকে। যেখানে শিক্ষক নিয়োগ পরীক্ষার সময় এক শিক্ষার্থী তার ছবির পরিবর্তে অ্যাডমিট কার্ডে সানি লিওনের ছবি দেখে অবাক হয়ে যান। তিনি নিজের চোখকে বিশ্বাস করতে পারছিলেন না, কীভাবে এমন হল? 

কর্ণাটক কংগ্রেসের সোশ্যাল মিডিয়া চেয়ারপার্সন বিআর নাইডু বিষয়টি টুইটারে শেয়ার করেছেন। তিনি লিখেছেন, রাজ্যের শিক্ষা দফতর অ্যাডমিট কার্ডে প্রার্থীর বদলে বলি তারকার ছবি ছাপিয়েছে। এ বিষয় নিয়ে তিনি তীব্র প্রতিবাদও জানিয়েছে কর্ণাটক কংগ্রেস।

আরও পড়ুন: 

 

কেউ কেউ সোশ্যাল মিডিয়ায় ভাইরাল এই বিষয়টি নিয়ে নেহাত মজা করলেও এমন ঘটনায় বিস্ময় প্রকাশ করছেন শিক্ষক সমাজ। কর্ণাটক কংগ্রেস এই বিষয় নিয়ে প্রশাসনকে তুলোধোনা করেছে।

ইন্ডিয়ান এক্সপ্রেসের খবর বলছে, কর্ণাটকের শিক্ষামন্ত্রী বিসি নাগেশের কার্যালয় এই বিষয়ে একটি বিবৃতি জারি করেছে। বিবৃতিতে বলা হয়েছে, ফর্ম পূরণ করার সময় প্রার্থীকে একটি ছবি আপলোড করতে হয়। সিস্টেমে যে ছবি আপলোড করা হয় সেই ছবিই অ্যাডমিট কার্ডে আসে। শিক্ষামন্ত্রীর বক্তব্য অনুযায়ী, প্রার্থীর ফর্ম পূরণ করেছিলেন তার স্বামীর এক বন্ধু। প্রার্থী চিকমাগালুর জেলার বাসিন্দা। শিবমোগায় শিক্ষক পদের জন্য আবেদন করেছিলেন তিনি। গোটা ঘটনা খতিয়ে দেখা হচ্ছে বলেও জানান হয়েছে।

আরও পড়ুন: 

বিভি/এজেড

মন্তব্য করুন:

Drama Branding Details R2
Drama Branding Details R2